এবারের IPL-এর অন্যতম সেরা আকর্ষণ ১৪ মাস পর ধোনির কামব্যাক

বাংলা হান্ট ডেস্কঃ দীর্ঘ প্রতীক্ষার পর অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে শুরু হতে চলেছে এই বছরের আইপিএল। করোনার কারণে এই বছর আইপিএল অনেক দেরি করে শুরু করতে হচ্ছে। যেহেতু ভারতে এই মুহূর্তে করোনা সংক্রমণ উদ্বেগজনক পরিস্থিতি তাই এবার ভারতের বদলে সংযুক্ত আরব আমিরশাহীর মাটিতে হতে চলেছে আইপিএল।

আগামীকাল আইপিএলের প্রথম ম্যাচে মুখোমুখি হতে চলেছে গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এবং তিনবার আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। করোনা সংক্রমনের মধ্যেও যে এবারের আইপিএল অনুষ্ঠিত হচ্ছে এটাই কোটি কোটি ক্রিকেট ভক্তদের কাছে একটা বিরাট ব্যাপার। এই মুহূর্তে করোনা ভাইরাসের কারণে গোটা পৃথিবীর মন খারাপ। আর এই মন খারাপের মাঝে আইপিএল কিছুটা আনন্দ দিতে পারবে এমনটাই এমনটাই মনে করছেন বিসিসিআই কর্তারা।

287719

তবে প্রাক্তন ভারত ওপেনার বীরেন্দ্র শেহবাগ মনে করছেন এবারের আইপিএলের অন্যতম সেরা আকর্ষণ হতে চলেছে মহেন্দ্র সিং ধোনির প্রত্যাবর্তন। দীর্ঘ 14 মাস ক্রিকেটের 22 গজ থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন বিশ্বকাপ জয়ী এই ভারত অধিনায়ক। অবশেষে প্রতিযোগিতামূলক ক্রিকেটে নামতে চলেছে ধোনি। আর এটাই হবে এবারের আইপিএলের অন্যতম আকর্ষণ। উল্লেখ্য, 2019 বিশ্বকাপের সেমিফাইনালের পর আর ভারতীয় দলের জার্সি গায়ে কিংবা কোনো প্রতিযোগিতামূলক ক্রিকেটে দেখা যায়নি মহেন্দ্র সিং ধোনিকে। আর সেই কারণেই দীর্ঘ 14 মাস পর ধোনির আইপিএলে প্রত্যাবর্তন সকল ক্রিকেট প্রেমীদের কাছে বাড়তি আনন্দ।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর