খাস কলকাতায় ময়লা ফেলা নিয়ে মুড়ি-মুড়কির মতো চলল গুলি, ‘প্রেস’ ‘পুলিশ’ স্টিকারে বাড়ছে রহস্য

বাংলা হান্ট ডেস্ক: খাস কলকাতায় ফের চলল গুলি (Shoot)! ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত সাড়ে দশটা নাগাদ কলকাতার কসবার (Kasba) ৬ নম্বর বৈকুণ্ঠ ঘোষ রোডে। আর যে কারণে গুলি চলল তা জানলে রীতিমতো চমকে যাবেন। সামান্য ময়লা ফেলাকে কেন্দ্র করে এমনই ঘটনা ঘটল মহানগরীর বুকে।

বাড়ির ময়লা কোথায় ফেলবেন তা নিয়ে ওই এলাকার বাসিন্দা সৌমিত মণ্ডল নামে এক যুবকের সঙ্গে স্থানীয়দের কথা কাটাকাটি শুরু হয়। তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি যত্রতত্র নোংরা ফেলে রাখতেন। এরপর কথা কাটাকাটি হওয়ার পর তিনি ওই এলাকা ছেড়ে চলে গেলেও পরে একটি পিস্তল নিয়ে এসে আবার সেখানে হাজির হন। এরপর ক্লাবের (Club) ভিতরে থাকা লোকজনদের লক্ষ করে ওই যুবক বলেন, তিনি ওই জায়গাতেই ময়লা ফেলবেন। আর এরপরেই শূন্যে গুলি ছুড়তে থাকেন তিনি। পরপর ২ রাউন্ড গুলি চালানো হয় বলে অভিযোগ।

হঠাৎই এমন ঘটনা হওয়ায় আতঙ্কিত হয়ে পড়েন এলাকার বাসিন্দারা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে (Police)। ঘটনার কথা জানতে পেরে তড়িঘড়ি সেখানে ছুটে যান পুলিশ কর্মীরা। যদিও গুলিতে কেউ হতাহত হননি বলেই খবর। এরপর ওই যুবককে রাতে গ্রেফতার করে থানায় নিয়ে যায় পুলিশ। ঘটনাস্থল থেকে একটি খালি এবং একটি ভর্তি কার্তুজ উদ্ধার করা হয়েছে।

kasba

স্থানীয় বাসিন্দারা দাবি করেছেন, ওই যুবকের গাড়িতে পুলিশ (Police) এবং সংবাদমাধ্যমের (Press) দু’রকম স্টিকার লাগানো রয়েছে। তবে তিনি আদৌ কী করেন তা তাদের জানা নেই। কীভাবে ওই যুবকের কাছে আগ্নেয়াস্ত্র এল, তা নিয়েও ধন্ধে সকলেই। তবে জানা যাচ্ছে, ধৃত যুবক নিজেকে পুলিশ কর্মীর ছেলে বলে পরিচয় দিতেন। বাবার লাইসেন্স প্রাপ্ত পিস্তল থেকে এদিন ওই যুবক গুলি চালিয়েছেন বলে খবর। সমস্ত বিষয়টাই খতিয়ে দেখছে পুলিশ।

Avatar
Monojit

সম্পর্কিত খবর