পুজোর আগে নতুন সাজ, ব্লাউজ নয়, মেহেন্দির রঙে খোলা পিঠ ঢাকলেন শ্রীলেখা!

বাংলাহান্ট ডেস্ক: পুজোর ঢাক বাজল বলে। হাতে রয়েছে আর এক মাস। বিভিন্ন ক্লাবের পুজো উদ‍্যোক্তাদের পাশাপাশি আমজনতার প্রস্তুতিও তুঙ্গে। বাঙালির শ্রেষ্ঠ উৎসব বলে কথা, রূপচর্চা এখন থেকেই শুরু করতে হবে তো! পুজোর চারটে দিন কে কেমন ভাবে সাজবে, ট্রেন্ডিং ফ‍্যাশনই বা কী তাই নিয়ে চলছে জোর চর্চা। আর ঠিক এমন সময়েই নতুন লুক নিয়ে হাজির অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

বাঙালি নারী যতই আধুনিকা হয়ে উঠুক না কেন, শাড়ি আর মানানসই ব্লাউজের অভিজাত লুক কখনোই অস্বীকার করা যায় না। কিন্তু ব্লাউজের বদলে যদি অন‍্য রকম ভাবে তৈরি করা যায় শাড়ি লুক তাহলে কেমন হয়? যেমন শ্রীলেখা ব্লাউজের আদলে পিঠ ঢেকেছেন মেহেন্দির রঙে। এক নজরে বোঝাই দায়!

Sreelekha
বডি আর্ট বহু পুরনো শিল্প। পুরনো উল্কির নতুন নাম হালফিলের ট‍্যাটুর দাপটে বডি আর্ট ভুলতে বসেছে মানুষ। মেহেন্দি দিয়ে ব্লাউজের সাজ ফুটিয়ে তোলার ছবি আগেও ভাইরাল হয়েছে নেটপাড়ায়। এবার সেই সাজেই দেখা গেল শ্রীলেখাকে। খোলা পিঠে মেহেন্দির ব্লাউজ পরলেন তিনি।

ঘিয়ে শাড়িতে সেজে রবীন্দ্র সরোবরে এক চক্কর ঘুরেও নিলেন। এক ঝলক দেখলে বোঝা দায় যে আসল ব্লাউজের বদলে ওটা স্রেফ মেহেন্দির কারুকাজ। তবে শরীরে ট‍্যাটুও আঁকিয়েছেন শ্রীলেখা। তাঁর ঘাড়ের কাছে হিন্দিতে ‘শ্রী’ লেখা একটি ট‍্যাটু রয়েছে, যা অভিনেত্রীর নামের আদ‍্যক্ষর। এছাড়া পিঠের ডানদিকেও একটি ট‍্যাটু রয়েছে তাঁর।

সদ‍্য ৫০ এ পা দিয়েছেন শ্রীলেখা। জন্মদিনের দিন সোশ‍্যাল মিডিয়া লাইভে নিজের বয়স জানিয়ে নিন্দুকদের তীব্র কটাক্ষ শানিয়েছেন তিনি। শুধু তাই নয়। জন্মদিনে বন্ধুবান্ধবদের সঙ্গে মদ‍্যপানের ভিডিও ভাইরাল হতেও ‘তৃণমূলের ছানাপোনাদের’ ব‍্যঙ্গ করেছেন শ্রীলেখা। ‘নিজের বাড়িতে, নিজের পয়সায়, নিজের জন্মদিনে খেয়েছি, বেশ করেছি’, স্পষ্ট জানিয়েছেন শ্রীলেখা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর