নতুন বছর আসতেই মাথায় হাত শাহরুখ খানের, বন্ধ হয়ে গেল ১০০ কোটি টাকার প্রজেক্ট

নতুন বছরের শুরুটাও খুব সুন্দর হল না বলিউড বাদশাহের জন্য। গতবছরের অক্টোবরে মুম্বাইয়ের ত্রুজ পার্টিতে মাদক মামলায় ধরা পড়েছিলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। আর তখন থেকেই সংবাদের শিরোনামে কিং খান। টানা ২৮দিন কারাবন্দী থাকার পর অবশেষে জামিন পান আরিয়ান।

   

নতুন বছরে ফের বিপাকে অভিনেতা। ছেলে গ্রেফতার হওয়ার খবর শুনে নিজের কাজ ফেলে চলে এসেছিলেন কিং খান। সেই সময় ‘পাঠান’ ছবির শুটিং চলছিল। কিন্তু শুটিং বন্ধ রেখে ছেলেকে নিয়ে চূড়ান্ত ব্যস্ত হয়ে পড়েন তিনি।বর্তমানে খুব কম কাজ করেন শাহরুখ খান আগের মত তাকে আর পর্দায় দেখা যায় না। ‘জিরো’ ছবিতে তাকে শেষবার দেখা গিয়েছিল। এই ছবিতে নিজেকে একেবারে অন্যরকম ভাবে পরিবেশন করেছেন তিনি। তাঁর পরবর্তী ছবি পাঠান।

জানা গিয়েছে, এই ছবিতে তার পারিশ্রমিক ১০০ কোটি টাকা।কিছুদিন আগেই শাহরুখ খানের ‘পাঠান’ ছবির লুক প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। শাহরুখ অনুগামীরা উদগ্রীব হয়েছিলেন এই ছবির মুক্তির আশায়।কিন্তু শুটিং শুরু হবার আগেই বন্ধ হয়ে যাওয়ার পথে। ক্রমশ ফুলেফেঁপে উঠছে করোনা ভাইরাসের নতুন ভেরিয়েন্ট ওমিক্রন। গোটা বিশ্বে দাপট দেখাচ্ছে। লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা।

indian rupee,crore,shah rukh khan

বর্তমানে স্পেনের অবস্থাও খুব ভালো নয়। আর সে কারণেই শুটিং বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। ফলত আবারও আটকে যাচ্ছে ‘পাঠান’ ছবির শুটিং। আর তাতেই শাহরুখ ভক্তরা অনেকটাই হতাশ। পাশাপাশি, সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে কবে ‘পাঠান’ ছবির শুটিং শেষ হবে আর কবে তা বড় পর্দায় দেখা যাবে আপাতত মনে সেই প্রশ্ন নিয়েই জেরবার শাহরুখ ভক্তরা।