কেনার জন্য উঠছে ঝড়! ১২,০০০ টাকার Motorola g24 মিলছে মাত্র ১,৮০০ টাকায়, এইভাবে পেয়ে যান অফার

বাংলা হান্ট ডেস্ক: মোবাইল প্রেমীদের অন্যতম পছন্দের স্মার্টফোন (Smartphone) প্রস্তুতকারী সংস্থা হল Motorola। যুগের সাথে পাল্লা দিয়ে এবং গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে একের পর এক দুর্দান্ত স্মার্টফোন লঞ্চ করছে এই সংস্থা। এমতাবস্থায়, আপনিও যদি একটি ভালো স্মার্টফোনের খোঁজ করে থাকেন সেক্ষেত্রে এই প্রতিবেদনটি নিঃসন্দেহে আপনার জন্য গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচিত হবে।

মূলত, আজ আমরা আপনাকে Motorola g24 সম্পর্কে বিস্তারিত তথ্য জানাবো। যেটিতে শুধুমাত্র একটি বাম্পার ডিসকাউন্টই মিলছে না, পাশাপাশি রয়েছে দুর্দান্ত ফিচার্সও। জানিয়ে রাখি যে, আপনি Flipkart থেকে Motorola g24 Power (128GB+4GB) অর্ডার করতে পারেন। এই ফোনের MRP হল 11,999 টাকা। তবে, আপনি 33 শতাংশ ডিসকাউন্টের পরে 7,999 টাকায় এটি কিনতে পারবেন।

12,000 thousand Motorola g24 is available at just Rs 1,800.

এছাড়াও, আপনি ফোনে একাধিক ব্যাঙ্ক ডিসকাউন্টও পাচ্ছেন। Flipkart UPI ব্যবহার করে আপনি এক্ষেত্রে ইনস্ট্যান্ট ছাড়ও পেতে পারেন। Flipkart Axis Bank কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে আপনি ৫ শতাংশ ক্যাশব্যাক পাবেন।

আরও পড়ুন: লক্ষ্য চ্যাম্পিয়ন হওয়া! নাম বদল করে IPL-এর মঞ্চে মাঠে নামবে RCB, হল বড় ঘোষণা

এর পাশাপাশি এক্সচেঞ্জ অফারের মাধ্যমে আপনি পেয়ে যাবেন আলাদা ডিসকাউন্ট। এক্ষেত্রে আপনি যদি আপনার পুরোনো স্মার্টফোন Flipkart-এ ফেরত দেন, সেক্ষেত্রে 6,200 টাকা ছাড় পেতে পারেন। তবে এর জন্য আপনার পুরোনো ফোনের অবস্থা ভালো হওয়া উচিত এবং ওই দাম পুরোনো স্মার্টফোনের মডেলের ওপরেও নির্ভর করে। জানিয়ে রাখি যে, Motorola-র তরফে এই স্মার্টফোনের ওপর 1 বছরের ওয়ারেন্টি প্রদান করা হচ্ছে এবং অ্যাক্সেসারিজের ক্ষেত্রে 6 মাসের আলাদা ওয়ারেন্টি দেওয়া হচ্ছে। এমতাবস্থায়, সমস্ত ছাড় পাওয়ার পরে আপনি এই ফোনটি মাত্র 1,800 টাকায় পেতে পারেন।

আরও পড়ুন: এবার Unilever-এ হবে ছাঁটাই! ৭,৫০০ কর্মচারীর চাকরি বিপদে, ডিমার্জারের পথে আইসক্রিম ব্যবসা

এদিকে, আজ অর্ডার করা হলে, এই ফোনটি 22 মার্চের মধ্যে ডেলিভারি করা হবে। ফোনটিতে 4GB RAM এবং 128GB স্টোরেজ অপশন দেওয়া হচ্ছে। এতে 6.6 ইঞ্চি HD+ ডিসপ্লেও পাওয়া যাচ্ছে। ফোনটিতে ডুয়েল রিয়ার ক্যামেরা রয়েছে। যার প্রাইমারি ক্যামেরা 50MP-র। পাশাপাশি, সামনের ক্যামেরাটি হল 16MP-র। Motorola g24 Power-এ রয়েছে 6000 mAh-এর ব্যাটারি। এছাড়াও, এই ফোনে Helio G85 প্রসেসর দেওয়া হয়েছে। যা পারফরম্যান্সের দিক থেকে অত্যন্ত ভালো অপশন হিসেবে বিবেচিত হয়।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর