টাইমলাইনভারত

কাশ্মীরে নিকেশ ১০ জঙ্গি, টেলি অভিনেত্রীর খুনিদেরও খালাস করল ভারতীয় সেনা

বাংলাহান্ট ডেস্ক: জম্মু-কাশ্মীরের টেলি তারকা আমরিন ভাটের হত্যাকারীদের সঙ্গে বৃহস্পতিবার রাতে সংঘর্ষ হয় নিরাপত্তা বাহিনীর জওয়ানদের ৷ কাশ্মীর পুলিশের আইজি জানিয়েছেন অবন্তিপুরার আগনহাঁজিপুরা এলাকায় দুই জঙ্গিকে ঘিরে এনকাউন্টার অপারেশন করেন পুলিশ ও নিরাপত্তা বাহিনীর জওয়ানরা৷ এর মধ্যে দুইজন টেলিভিশন অভিনেত্রীকে খুনের ঘটনায় অভিযুক্ত ছিল।

কাশ্মীর পুলিশের মুখপাত্র জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে পুলওয়ামার অবন্তিপোরার অগনহানজিপোরা এলাকায় জঙ্গিদের সঙ্গে নিরাপত্তাবাহিনীর সংঘর্ষ শুরু হয়। দীর্ঘক্ষণ ধরে চলা এই গুলির লড়াইয়ে দুই জঙ্গিকে নিকেশ করা হয়েছে। একদিন আগেই বাদগামে টেলিভিশন অভিনেত্রী আমরিন ভাটকে খুনের ঘটনায় অভিযুক্ত ছিল এরা। ইতিমধ্য়েই গোটা এলাকা ঘিরে ফেলা হয়েছে এবং বাকি জঙ্গিদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করা হয়েছে।

কাশ্মীর জোনের আইজিপি বিজয় কুমার বলেন, “অবন্তিপোরার এনকাউন্টারে দুই জঙ্গিকে নিকেশ করা হয়েছে। ওই দুই জঙ্গির নাম শাহিদ মুস্তাক ভাট ও ফারহান হাবিব। তারা বাদগাম ও পুলওয়ামার বাসিন্দা। তারা লস্কর-ই-তৈবার কম্য়ান্ডার লতিফের নির্দেশ অনুযায়ীই টিভি অভিনেত্রীকে খুন করেছিল। মৃত জঙ্গিদের কাছ থেকে একটি একে ৫৬ রাইফেল, চারটি ম্যাগাজিন ও একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।” আইজি বিজয় কুমার জানিয়েছেন, গত ৩ দিনে উপত্যকায় মোট ১০ জঙ্গি নিকেশ হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, বুধবার রাত ৮টা নাগাদ কাশ্মীরের বুদগাঁও এলাকায় আচমকাই গুলি চালানোর খবর পাওয়া যায়। নিজের বাড়ির সামনেই ৩৫ বছর বয়সী আমরিন ভাটের গুলিবিদ্ধ হওয়ার খবর মেলে। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। জানা গিয়েছে, আমরিনের সঙ্গেই ছিল তাঁর তাঁর ১০ বছরের ভাগ্নে ফারহান জুবেইর। তার শরীরেও গুলি লেগেছে।

Related Articles

Back to top button