fbpx
টাইমলাইনভারত

দুমাকায় হওয়া লুটকাণ্ডে গ্রেফতার ৪ কুখ্যাত অপরাধী, উদ্ধার ১০.৪৮ লক্ষ টাকা

বাংলাহান্ট ডেস্কঃ ২৭ শে জুন ঝাড়খণ্ডের (Jharkhand )উপ-রাজধানী দুমকা জেলার রিং রোডে (Ring Road of Dumka) পুলিশ একটি ট্রাক থেকে ২০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছিল। এ ঘটনায় পুলিশ ৪ জন কুখ্যাত অপরাধীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে ১০.৪৮ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। এটি দুমকা পুলিশের পক্ষে একটি বড় সাফল্য হিসাবে বিবেচিত হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কিছুদিন আগে অন্ধ্রপ্রদেশের মাছ ব্যবসায়ী ও ট্রাকের মালিক আহমেদ শরীফের কাছ থেকে এই ডাকাতি করা হয়েছিল। অন্ধ্রপ্রদেশের ট্রাক চালকের কাছ থেকে দুমকা ডাকাতির ঘটনায় ৪ জন কুখ্যাত অপরাধী গ্রেপ্তার, ১০.৪৮ লক্ষ টাকা উদ্ধার।

এই অপরাধ করতে গিয়ে গিরিডহের পান্ডারিয়ার ইমামউদ্দিন আনসারী, গিরিডিহের আবদুল মাজিদ আনসারী, মারগমুন্ডা দেওঘরের তাজউদ্দীন খান ওরফে বাবু খান ও জামতারার নারায়ণপুরের আবদুল রউফ এঘটনায় জড়িত বলে জানা যায়।

লাল রঙের মাহিন্দ্রা টিইউভি (জেএইচ ১০ বিভি ৮১৯৪) গাড়ি ইমামুদ্দিনের বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। আবদুল রউফের বাড়ি থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি বাইক উদ্ধার করা হয়েছে। পুলিশ এসব অপরাধীদের চারটি মোবাইল ফোনও পেয়েছে।

আবদুল রউফ মধুপুরের পেট্রোল পাম্পে ডাকাতির ঘটনায় বর্তমানে জেলে বন্ধী গেছেন। জামতারা ও গিরিডিহ বেশ কয়েকটি বড় ঘটনায় তিনিও জড়িত ছিলেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

Back to top button
Close