‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমার বাজেটের এক-চতুর্থাংশ একাই পেলেন প্রভাস! কত আয় হল অমিতাভ, দীপিকার?

বাংলা হান্ট ডেস্ক: অবশেষে সিনেমাপ্রেমীদের বহুদিনের অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেয়েছে ‘কল্কি ২৮৯৮ এডি’ (Kalki 2898 AD)। লোকসভা নির্বাচনের জন্য ডেট পিছিয়ে যাওয়ার পর অবশেষে ২৭ জুন মুক্তি পেয়েছে এই সিনেমা। জানা যাচ্ছে, ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে অভিনয় করে সবচেয়ে বেশি পারিশ্রমিক পেয়েছেন  প্রভাস (Prabhas)। যত টাকা খরচ করে সিনেমা তৈরী  হচ্ছে তার একটা বড় অংশই পাচ্ছেন অভিনেতা। এই ‘কল্কি ২৮৯৮ এডি’ (Kalki 2898 AD) ছবিটি তৈরি করতে মোট খরচ হয়েছে ৬০০ কোটি টাকা। এই  পারিশ্রমিকের  এক-চতুর্থাংশ-ই  পেয়েছেন প্রভাস।

শোনা যাচ্ছে, ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে অভিনয় করে ১৫০ কোটি টাকা আয় করেছেন প্রভাস। এই সিনেমায় উন্নত মানের ভিএফএক্স প্রযুক্তি নজর কেড়েছে দর্শকদের। তাই শুধু অভিনেতাদের পারিশ্রমিক নয়, ভিএফএক্স সহ অন্যান্য ক্ষেত্রেও খরচ করেছেন নির্মাতারা। প্রসঙ্গত কল্কি সিনেমায় অত্যন্ত গুরুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)।

   

এই ছবিতেও বেড়েছে দীপিকার পারিশ্রমিকের হার। এই ছবিতে অভিনয় করেই দীপিকা পারিশ্রমিক পেয়েছেন  ২০ কোটি টাকা। এই সিনেমায় অভিনয় করে একই পরিমাণ পারিশ্রমিক পেয়েছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা কমল হাসন। ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কমলকে। বলিপাড়ার গুঞ্জন, এই ছবিতে সর্বসাকুল্যে মাত্র ১৫ মিনিটের দৃশ্যে অভিনয় করেছেন কমল।

আরও পড়ুন: অনন্ত রাধিকার বিয়েতে থাকবেন এই ইন্টারন্যাশনাল তারকরা! লিস্ট দেখে কপালে উঠবে চোখ

জানলে অবাক হবেন এই  ছবিতে মাত্র ১৫ মিনিটের দৃশ্যে অভিনয় করেই  ২০ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন কমল। তারকাখচিত এই ছবিতে অশ্বত্থামার চরিত্রে অভিনয় করেছেন ‘বিগ বি’ অমিতাভ বচ্চন। যদিও সূত্রের খবর, এই ছবিতে অভিনয় করে দীপিকা এবং কমলের থেকেও কম পারিশ্রমিক পেয়েছেন বিগবি ।

Kalki 3

এই ছবিতে অভিনয় করে মোট ১৮ কোটি টাকার পারিশ্রমিক পেয়েছেন অমিতাভ। এই সিনেমায় খুব কম  সময়ের জন্য অভিনয় করেছেন বলি অভিনেত্রী দিশা পটানি। সূত্রের খবর এই সিনেমায় অভিনয় করে মোট দু’কোটি টাকা আয় করেছেন দিশা। বলিপাড়ার গুঞ্জন এই ছবির সমস্ত অভিনেতা-অভিনেত্রীদের পারিশ্রমিক বাবদ মোট ২৫০ কোটি টাকা খরচ করা হয়েছে।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর