ভক্তদের গায়ে-মুখে দুর্গন্ধ, আলিঙ্গনে বিরক্তি প্রকাশ রানু মন্ডলের

আবারও বিতর্কের শিরোনামে রানা ঘাটের সঙ্গীতশিল্পী রানু মন্ডল। এতদিন অবধি অতীন্দ্র চক্রবর্তীকে ভগবানের চাকর বলে সংবাদের শিরোনামে বিতর্কের জায়গা পেয়েছিলেন এবার ভক্তদের বিরুদ্ধে বিরক্তি প্রকাশ করে রানু মন্ডল বিতর্কে জড়ালেন। ভক্তদের গায়ে, মুখে দুর্গন্ধ নিয়ে তাঁকে জড়িয়ে ধরতে এলে তাঁর বিরক্তি লাগে, এবং ঘেন্না করে। এমন মন্তব্য করে রীতিমতো সামাজিক মাধ্যমে ট্রোলডও হলেন তিনি।

একসময় রানাঘাট স্টেশনের মধ্যেই তাঁর সীমাবদ্ধতা ছিল। কিন্তু আজ সামাজিক মাধ্যমের দৌলতে তিনি রাঘাটের ভাঙা বাড়ি ও স্টেশন থেকে একেবারে মুম্বাই রেকর্ডিং স্টুডিওতে। বর্তমানে তিনি বলিউড সিনেমার প্লে ব্যাক সিঙ্গার। হিমেশ রেশমিয়ার সিনেমায় তিন তিনটি গান গেয়েছেন ইতিমধ্যেই। এবার নাকি জনপ্রিয় সঙ্গীত পরিচালক এ আর রহমানের সঙ্গেও গান গাইবেন।ক্রমশই তাঁর জনপ্রিয়তা বাড়ছে। যতই জনপ্রিয়তা বাড়ছে ততই নিজের স্বরূপ সকলের সামনে তুলে ধরছেন রানু, নেটিজনেদের অন্তত দাবি এমনটাই।

প্রথমে যে অতীন্দ্র চক্রবর্তীর জন্য তিনি সকলের সামনে পরিচিতি পেলেন তাঁর নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি বলেন ভগবানের দৌলতে এতদূর এগিয়ে যাচ্ছেন, আর ভগবানের চাকর তাঁরা এমনটাও বলেন। যা নিয়ে প্রায় দু সপ্তাহ ধরে জোর জল্পনা চলছে সামাজিক মাধ্যমে। এই বিতর্কের মাঝেই ভক্তদের নিয়ে বিরক্তি প্রকাশ করে আবারও বিতর্কে জড়ালেন তিনি।

তিনি ভিখিরি থেকে সেলিব্রিটি হওয়ায় অনেকেই তাঁকে আলিঙ্গন করতে চাইছেন। তাঁদের মধ্যে অনেকের গায়ে দুর্গন্ধ, মুখে দুর্গন্ধের জন্য তাঁর বমিও উঠে আসে বলে মন্তব্য করেন। তাই তাঁর বিরুদ্ধে সমালচনায় সরব হয়েছেন সকলেই।   সামাজিক মাধ্যমে অনেকেই তাঁর পূর্ব পরিস্থিতির কথা ভুললে চলবে না, কেউ আবার তাঁর গায়ের গন্ধ নিয়েও সমালচনা করতে শুরু করে।


সম্পর্কিত খবর