টলিপাড়ায় মন্ত্রীকে কেন্দ্র করে সিন্ডিকেট ভাঙতে মাঠে নামছে বিজেপি

বাংলা হান্ট ডেস্ক : টলিপাড়ায় একঝাঁক কলাকুশলীরা ইতিমধ্যেই বিজেপিতে যোগ দিয়েছেন। অগ্নিমিত্রা পাল থেকে শুরু করে ঋষি কোশিক। সকলেই নাম লিখিয়েছেন গেরুয়া বাহিনীতে। কিন্তু তাতেও আদতে পাল্লা ভারী এক মন্ত্রীর। তাই এবার মন্ত্রী বনাম মন্ত্রীর যুদ্ধ হতে চলেছে টলিউডে। রাজ্যে মন্ত্রীকে কেন্দ্র করে গড়ে ওঠা সিন্ডিকেট ভাঙতে এক কেন্দ্রীয় মন্ত্রীকে হাতিয়ার করছে বিজেপি। মাঠে নামানো হচ্ছে তাঁকে। তাই তো ছড়িয়ে ছিটিয়ে থাকা সংগঠনকে একই ছাদের তলায় নিয়ে আসার কাজও শুরু হয়ে গেছে। খোলা হাওয়া নামের একটি সংগঠন বানাতে চলেছে বিজেপি।

আসলে রাজ্যে তৃণমূল ক্ষমতায় আসার পর থেকে বাংলা টেলিভিশন ও ফিল্ম ইন্ড্রাটিতে মন্ত্রী অরুপ বিশ্বাসের একটা আলাদা ইমেজ তৈরি হয়েছে। এবং তার প্রভাব বেড়েছে ফিল্ম দুনিয়ায়। কিন্তু তারপরেও লোকসভা নির্বাচনের সময় থেকে একঝাঁক টলিউড অভিনেতা অভিনেত্রীরা নাম লিখিয়েছেন গেরুয়া বাহিনীতে। ভোটের পরেও তারকারা যোগ দিচ্ছেন বিজেপিতে। কিন্তু মন্ত্রীমশাইয়ের ধারে কাছো পাঁছানোটা কি চাট্টিখানি কথা। তা ভালো করেই বুঝতে পেরেছে বিজেপি।india state polls before national election strength 4567af40 1176 11e9 b03e d829a175bb22 1

আর তাই তো এবার সংগঠন তৈরি করে সকলকে এক ছাতার তলায় নিয়ে আসার চেষ্টা করছে গেরুয়া বাহিনী। আসলে বিজেপির টলিউডে আধিপত্য বিস্তার না করতে পারার কারণ হিসেবে দেখা হচ্ছে সমন্বয়ের অভাব। কারণ একদিকে ইআইএমপিসিসি, বঙ্গীয় চলচ্চিত্র, এবং অন্য একটি সংগঠন বিজেপিতে তিন ভাগে বিভক্ত হয়ে গিয়ে জোট বাঁধার চেষ্টা হারিয়েছে। তাই এবার এক করার চেষ্টায় ব্রতীয় হয়েছে বিজেপি।

তাই রবিবার রাতে বৈঠকের মাধ্যমে ওই তিন সংগঠনকে এক করে খোলা হাওয়া সংগঠন তৈরি করা হবে জানানো হয় বিজেপির তরফ থেকে। আসলে কেন্দ্রীয় মন্ত্রীকে সামনে রেখে বিজেপি বিধানসভা নির্বাচনে রননীতি সাজাচ্ছে বলেই মনত প্রকাশ করছেন সকলে।

সম্পর্কিত খবর