বিবাহবন্ধনে আবদ্ধ হলেন টেনিস তারকা রাফায়েল নাদাল।

বর্তমান টেনিস জগতের অন্যতম উজ্জ্বল নক্ষত্র হলেন রাফায়েল নাদাল। বড় বড় টেনিস খেলোয়াড়দের পিছনে ফেলে এই মুহূর্তে লম্বা রেসের ঘোড়ায় পরিণত হয়েছেন রাফায়েল নাদাল। একের পর এক টুর্নামেন্ট জিতে নিজেকে এই মুহূর্তে খুব সুন্দর ভাবে প্রতিষ্ঠা করে ফেলেছেন তিনি। টেনিস জগতে যাকে সকলে এক নামে চেনে তিনি হলেন রাফায়েল নাদাল।

এই স্প্যানিশ টেনিস কিংবদন্তি এবার চুপিসারে সেরে ফেললেন তার জীবনের এক মহৎ কাজ অর্থাৎ এবার তিনি চুপিসারে বিয়ে করলেন। প্রায় এক বছর আগে এই টেনিস কিংবদন্তি নিজের বাগদান পর্ব সেরে রেখেছিলেন আর এবার কার্যত চুপিচুপি নিজের বিয়ে সেরে ফেললেন এই টেনিস তারকা।

16470972871f24d2c50e6f825c67adb85420c9b9a

19 টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী টেনিস তারকা রাফায়েল নাদাল বিয়ে করলেন তার দীর্ঘদিনের বান্ধবী সিসিকা পেরোলোরকে। শনিবার দুজনের চার হাত এক হল স্পেনের মালোকা প্রদেশের একটি ক্যাসেলে। জানা গিয়েছে রীতিমতো সমস্ত নিয়ম মেনেই তারা নিজেদের বিবাহ সম্পূর্ণ করলেন।

এই বিবাহ বন্ধন অনুষ্ঠানে হাজির ছিলেন দুই পরিবারের লোকজন সহ তাদের বিশেষ কিছু বন্ধুবান্ধব। কিন্তু সেইভাবে কোন কিংবদন্তি টেনিস তারকা সহ কোন সেলিব্রিটি কে দেখা যায়নি এই বিবাহ বন্ধন অনুষ্ঠানে।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর