ভাইরাল ভিডিও: ঝাঁটা হাতে বই নিয়ে অকথা কুকথা অভিনেতার, ঘর থেকে বেরোতেই ঘটল এই কাণ্ড

বাংলা হান্ট ডেস্ক : বউ মানেই যেন এক আলাদা কিছু, সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলের জীবনে দ্বিতীয় ইনিংস শুরু করার আগে বউ নিয়ে একটা আলাদা ধারণা আগে থেকেই তৈরি হয়ে যায়, তাই তো বলা হয় বিয়ের আগে ছেলেরা যেমন থাকে ঠিক বিয়ের পর বউয়ের পাল্লায় পড়লে আকাশ পাতাল বদল ঘটে।

তবে সেলিব্রিটিরাও যে বউদের ভয় খান তা বোধহয় কারও জানা নেই কিন্তু সম্প্রতি এমনই একটি ঠিকঠাক ভিডিও প্রকাশ্যে এসেছে যেখানে জনপ্রিয় হিন্দি সিরিয়ালের এক তারকা জয় বনশালিকে অন্য রূপে দেখা গেছে। সম্প্রতি জয় বনশালী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি টিক টক ভিডিও শেয়ার করেছেন যেখানে বন্ধ ঘরের বাইরে থেকে রোমের উদ্দেশ্যে ঝাঁটা হাতে রীতিমতো গালাগালি দেওয়ার ডায়লগ শোনা গেছে

https://www.instagram.com/p/B5E1uRKhVA9/?utm_source=ig_web_copy_link

এমন ভান করেছিলেন যেন স্ত্রী বেরিয়ে এলেই ঝাঁটা নিয়ে তাঁকে মেরেই দেবেন তবে স্ত্রী যখনই দরজা খুলে দাঁড়ালেন অগ্নি ভোল বদল। স্ত্রীকে দেখে হাঁটু গেড়ে হাত জোড় করে একেবারে রোমান্টিক গান জুড়ে দিলেন জয় বনশালি। তখন ঝাঁটা কি গালাগাল সবগুলোই যেন তাঁর অজানা এমনই ভান করলেন আর সেই মজাদার টিক টক ভিডিও এখন সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে বেড়াচ্ছে।

আসলে সম্প্রতি টিক টক এমনই একটি প্ল্যাটফর্ম হয়েছে যেখানে একদিকে যেমন নিজেদের প্রতিভা বিকশিত করার অন্যতম মাধ্যম আবার অন্যদিকে বিনোদনের অন্যতম উপায় তবে সেলিব্রিটিরাও যে এ ভাবে মজা করার জন্য ঠিক চকের উপরে এমন ভাবে নির্ভর করে তা বোধ হয় সকলেরই অজানাই বটে।

সম্পর্কিত খবর