আমরাও তৈরি, সংখ্যাগরিষ্ঠতা প্রমাণ করে দেব: চন্দ্রকান্ত পাটিল, মহারাষ্ট্র বিজেপি প্রধান

বাংলা হান্ট ডেস্ক :দেশের শীর্ষ আদালতের তরফে বুধবার বিকেলেই আস্থা ভোট করার নির্দেশ দেওয়া হয়েছে, আর সুপ্রিম কোর্টের রায়দানের পরেই কার্যত বিজয় উল্লাস পালন করেছে মহারাষ্ট্রের বিরোধী শিবির। তবে ছাড়বার পাত্র নয় বিজেপি ও। তাই যতই কংগ্রেস শিবসেনা এনসিপি র তরফে ঢাকঢোল পিটিয়ে জয়লাভের আশার বাণী শোনানো হোক না কেন, বুধবার বিকেলে সংখ্যাগরিষ্ঠতা প্রমাণ করবই এমনটাই চ্যালেঞ্জের নিয়েছে বিজেপি শিবির।assignment name in brief 784e618a a8fa 11e9 a026 e5ea8cdc4f4a

যদিও পাশে নেই কেউ, কিন্তু তাতে কি এখনও তো হাতে রয়েছে 24 ঘণ্টার বেশি তাই একযোগে বিরোধীরা সরব হলেও নিজেদের অধিকার ছিনিয়ে নিতে মরিয়া  গেরুয়া বাহিনী। তাই তো বিরোধীদের টুইটের পর পাল্টা মুখ খুললেন মহারাষ্ট্রের বিজেপি প্রধান চন্দ্রকান্ত পাটিল।

সুপ্রিম কোর্টের রায়কে শ্রদ্ধা জানিয়ে তাঁরাও আস্থা ভোটের জন্য তৈরি এবং সংখ্যাগরিষ্ঠতা প্রমাণ করে দেবেন এমনটাই বললেন চন্দ্রকান্ত পাটিল। যদি ও শুধুমাত্র চন্দ্রকান্ত পাটিল নন বিজেপির সংখ্যাগরিষ্ঠতা প্রমাণ নিয়ে একশো শতাংশ নিশ্চিত রাজ্য বিজেপি র নেতা রাও সাহেব দাভে। দেবেন্দ্র ফড়নবিসের পাশে দাঁড়িয়ে সংখ্যাগরিষ্ঠতা প্রমাণ করা যাবে এমনটাই বলেছেন তিনি।

উল্লেখ্য সুপ্রিম কোর্টের রায় আস্থা ভোটের নির্দেশ দেওয়ার পর বিজেপি র তরফে মঙ্গলবার রাতেই একটি বৈঠক ডাকা হয়েছে। সেই বৈঠকে দলের সমস্ত বিধায়কদের উপস্থিতি থাকার কথাও জানানো হয়েছে। তবে অন্য দিকে যতই অজিত পাওয়ার বিজেপির সমর্থন ত্যাগ করবে বলা হোক না কেন সুপ্রিম কোর্টের রায়ের পর দেবেন্দ্র ফড়নবিসের হয়েই তাঁর বাসভবনে একটি জরুরি মিটিংয়ে উপস্থিত ছিলেন কিন্তু।

যেহেতু বিজেপির দিকেই 170 বিধায়ক রয়েছে কিন্তু তা সত্তেও আস্থা ভোট ঘোষণা হওয়ার পর সিঁদুরে মেঘ দেখছে দেবেন্দ্র রা, কারণ যেভাবে মহারাষ্ট্র বিধানসভা নির্বাচন ঘিরে চরম নাটক চলছে তাতে হঠাত্ কে কোন দলে যাবেন তা প্রকার বোঝাই দা

সম্পর্কিত খবর