উফ: সেক্সি কোমর, বোল্ড ফিগার! ফাঁস হল ক‍্যাটরিনার সুন্দর ফিগারের রহস‍্য

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে সুন্দর ফিগার অধিকারিণীদের তালিকায় সবার উপরেই যে ক‍্যাটরিনা কাইফের নাম থাকবে সে কথা সকলেই একবাক‍্যে স্বীকার করবেন। তাঁর অভিনয় দক্ষতা নিয়ে অনেক সময় প্রশ্ন উঠলেও শরীর পরিচর্চার ক্ষেত্রে অন‍্যদের যে তিনি বলে বলে গোল দেবেন সে বিষয়ে সন্দেহের অবকাশ নেই।
কিন্তু কীভাবে এত সুন্দর ফিগার ধরে রেখেছেন ক‍্যাট? কী তাঁর শরীরচর্চার রহস‍্য? এবার সেই বিষয়েই একটু আভাস দিলেন অভিনেত্রী। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে ক‍্যাটরিনার শরীরচর্চার ভিডিয়ো। নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে নিজেই ভিডিয়ো শেয়ার করেছেন ক‍্যাট।

https://www.instagram.com/p/B5ptKJfBoj6/?igshid=1291vbst7co4v

ভিডিয়োয় দেখা যাচ্ছে সাদা টিউব টপ ও কালো টাইটস পরে কড়া শরীরচর্চা করছেন অভিনেত্রী। বলা বাহুল‍্য ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল। ইতিমধ‍্যেই ১১ লাখেরও বেশি লাইক পড়েছে এই ভিডিয়োয়।

IMG 20191207 WA0001
সোশ‍্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন ক‍্যাট। প্রায়ই নিজের ছবি, ভিডিয়ো পোস্ট করেন অনুরাগীদের জন‍্য। এর আগেও শরীরচর্চার ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। প্রসঙ্গত শেষবার ‘ভারত’ ছবিতে সলমন খানের বিপরীতে দেখা গিয়েছিল তাঁকে। এরপর ‘সূর্যবংশী’ ছবিতে দেখা যাবে ক‍্যাটরিনাকে। তিনি ছাড়াও এই ছবিতে রয়েছেন অক্ষয় কুমার। আগামী বছর মুক্তি পাওয়ার কথা সূর্যবংশীর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর