সোনালি পোশাকে হট লুকে নোরা, দেখুন ছবি

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে নবাগতাদের মধ্যে নোরা ফতেহির নাম কে না জানেন। তিনি ইন্ড্রাস্ট্রিতে প্রবেশ করেছেন মাত্র কয়েকদিন হল। এর মধ্যেই প্রচুর জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন নোরা। নাচে তাঁর অসাধারণ দক্ষতা দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা। এর মধ্যেই বেশ কয়েকট হিট গানে নিজের নাচের কৌশল দেখিয়ে মাত করেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও হু হু করে বাড়ছে নোরার জনপ্রিয়তা।

EFN5y6yVUAIIUCS

সম্প্রতি একটি নতুন ছবি তিনি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে যেখানে একটি সোনালি রঙের জমকালো পোশাকে দেখা যাচ্ছে তাঁকে। ইতিমধ্যেই ৫ লক্ষেরও বেশি লাইক পড়ে গিয়েছে এই ছবিতে। এই মুহূর্তে ইনস্টাগ্রামে নোরার ফলোয়ারের সংখ্যা প্রায় ৮.৮ মিলিয়ন। এটা দেখেই বেশ স্পষ্ট যে কেমন দ্রুত গতিতে বলিউডে বাড়ছে নোরার জনপ্রিয়তা।

https://www.instagram.com/p/B57gBRTJEh_/?utm_source=ig_web_copy_link

নোরা ফতেহিকে শেষবার দেখা গিয়েছিল সলমন খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ভারত’ ছবিতে। একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। আলি আব্বাস জাফর পরিচালনা করেছিলেন ছবিটি। তারপর নোরাকে দেখা যায় অভিনেতা ভিকি কৌশলের বিপরীতে ‘বড়া পচতাওগে’ মিউজিক ভিডিয়োতে। অরিজিত সিংয়ের কণ্ঠে এই গানটি প্রচুর জনপ্রিয়তা লাভ করেছিল। এছাড়াও নোরার ঝুলিতে রয়েছে ‘দিলবর দিলবর’,  ‘ও সাকি সাকি’ সহ কয়েকটি সুপারহিট গান।

https://www.instagram.com/p/B5k6aVcJ8pL/?utm_source=ig_web_copy_link

https://www.instagram.com/p/B5AvaSNpDdR/?utm_source=ig_web_copy_link

এই মরোক্কান সুন্দরীকে এবার দেখা যাবে রেমো ডিসুজা পরিচালিত ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ছবিতে। ছবির মূল দুই চরিত্রে রয়েছেন বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর