বিরাট-অনুষ্কার সন্তান হলেই তৈমুরের রেহাই মিলবে, মত শর্মিলার

বাংলাহান্ট ডেস্ক: গ্ল্যামার জগতে আট থেকে আশি ক্যামেরার ঝলকানি থেকে এক মুহূর্তের জন্যই মুক্তি নেই কারওর। বর্ষীয়ান অভিনেত্রী রাখি থেকে শুরু করে নবাগতা সারা আলি খান কি তাঁর ছোট্ট ভাই তৈমুর, কাউকেই রেহাই দেন না পাপরাৎজি। সর্বক্ষণ যেন ক্যামেরার নজরবন্দি হয়েই থাকতে হয় তাঁদের।

তৈমুর তো একেবারে ছোট্ট থেকেই পাপারাৎজির নয়নের মণি। প্লে স্কুল হোক কি বাবা মায়ের সঙ্গে বিদেশ ভ্রমণ, তৈমুরের ছবি সবসময়েই ভাইরাল। হু হু করে বেড়েছে তার জনপ্রিয়তা। অবশ্য ছোট্ট পতৌদিও ক্যামেরার সান্নিধ্য বেশ পছন্দ করে।

taimur ali khans these adorable pics are unmissable

এর আগে তৈমুরের ছবি তোলা নিয়ে বহুবার পাপারাৎজির উদ্দেশে সরব হয়েছেন সইফ আলি খান ও করিনা কাপুর খান। তৈমুরকে একটা সাধরণ জীবন দেওয়ার জন্য তাকে মিডিয়ার স্পর্শ থেকে দূরে রাখতে হবে, এমন বক্তব্যও শোনা গিয়েছে তাঁদের মুখে। তাতে অবশ্য লাভের লাভ কিছু হয়নি। এবার মুখ খুললেন তৈমুরের ঠাকুমা শর্মিলা ঠাকুর। তাঁর মতে, বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার সন্তান হলেই হয়তো রেহাই মিলবে তৈমুরের।

তাঁর নাতি-নাতনিদের মধ্যে সবথেকে প্রিয় কে? এই প্রশ্নেরও উত্তর দেন শর্মিলা। জানান, সারা আলি খানের সংবাদ মাধ্যমের সামনে নিজেকে প্রকাশ করার ভঙ্গিটা বেশ ভাল লাগে তাঁর। সইফ পুত্র ইব্রাহিমের সম্বন্ধে তিনি বলেন, তাঁকে পুরো পতৌদির মতোই দেখতে হয়েছে। উপরন্তু সে ক্রিকেট খেলতেও পছন্দ করে। তিনি আরও বলেন, ছোট থেকে বড় সব বয়সের নাতি-নাতনিই রয়েছে তাঁর। তাই তিনি খুবই খুশি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর