তিন সন্তানকে নিয়ে বড়দিনের পার্টিতে হাজির সানি

বাংলাহান্ট ডেস্ক:  বলা হয় পৃথিবীর শ্রেষ্ঠ উপহার মা। একমাত্র মা ছাড়া কেউই বোঝে না সন্তানকে। দশ মাস দশ দিন গর্ভে ধারন করার পর মা-ই সন্তানকে লালন পালন করে বড় করে তোলে। একজন মহিলার জীবনে মাতৃত্বকালীন সময়টাই জীবনের সেরা সময়। এই তত্বে বিশ্বাস করেন সানি লিওনও। স্বমী, তিন ছেলে মেয়ৈকে নিয়ে ভরা সংসার তাঁর। দক্ষ হাতে সামলাচ্ছেন সবদিক।

download 1 3
তিন ছেলে মেয়ে নিশা, নোয়া ও আশারকে নিয়েই সময় কেটে যায় সানির। তাদের প্লে স্কুল থেকে নিয়ে আসা, বিকেলে ঘুরতে নিয়ে যাওয়া, হোম ওয়ার্কে সাহায‍্য করা এসবই তাঁর নিত‍্যদিনের কাজ। সম্প্রতি ১৫ ডিসেম্বর বড়দিনের একটি পার্টিতে সন্তানদের হাজির হয়েছিলেন সানি। ধূসর ও কালো পোশাকে অসাধারন সুন্দরী দেখাচ্ছিল তাঁকে। নিশাদের মতো সানির মাথাতেও দেখা গেল বড়দিনের জন‍্য বিশেষ হেয়ার ব‍্যান্ড।

https://www.instagram.com/p/B6GCTg_HlnL/?igshid=qrgom6xh7huc

এর আগেও নিশার চার বছরের জন্মদিন উপলক্ষে ডিজনির ‘ফ্রোজেন’ থিমের পার্টি দেন সানি ও তাঁর স্বামী ড‍্যানিয়েল। সেদিন সবার পরনে ছিল সাদা পোশাক। এমনকি থিমের সঙ্গে সামঞ্জস‍্য রেখে আনানো হয়েছিল ফ্রোজেন থিমের কেক। সেই ছবি ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। শুধু তাই নয়, ছুটি কাটাতে গিয়েও সানির নিশাকে হোম ওয়ার্ক করতে সাহায‍্য করার ছবি ভাইরাল হয় নেটদুনিয়ায়।

article 20191132111412942089000
নীল ছবির জগতকে বিদায় জানিয়ে বলিউডে প্রবেশ করেন করেনজিত কউর ওরফে সানি লিওন। ‘জিসম ২’ ছবির মাধ‍্যমে তাঁর বলিউডে অভিষেক। কেরিয়ারের পাশাপাশি ব‍্যক্তিগত জীবনও সিজিয়ে গুছিয়ে নিয়েছেন তিনি। ২০১৭ সালে প্রথম নিশাকে দত্তক নেওয়ার পর পরবর্তী এক বছরে সারোগেসি পদ্ধতিতে নোয়া ও আশারের জন্ম। সানির কথায়, এটা তাঁর জীবনের সেরা সময়। ড‍্যানিয়েল ও তিনি দুজনে মিলে মিলিত ভাবে সন্তানদের মানুষ করছেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর