অফিসিয়ালি এবার নিজের নাম বদলে ফেলেছেন কিয়ারা আদবাণী

বাংলা হান্ট ডেস্ক : আলিয়া আদবানি থেকে নাম বদলে হয়েছিলেন কিয়ারা আদবাণী, কিন্তু তাতেও অনেক সমস্যা। কবির সিং খ্যাত অভিনেত্রীকে বার বার নিজের নাম নিয়ে অনেক সমস্যায় পড়তে হয় । তাই তো পাসপোর্ট থেকে আধার কার্ড সর্বক্ষেত্রেই মা বাবার দেওয়া নাম একেবারে বদলে ফেলতে চান কিয়ারা। যদিও কিয়ারা আদবানির আলিয়া নামটি কিন্তু মিডিল নাম হিসেবে থাকছেই এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

আর নাম বদল সম্পর্কে বলতে গিয়ে অভিনেত্রী কিয়ারা জানিয়েছেন, অনেক সময় বিমানবন্দরে পাসপোর্ট সহ অন্যান্য সময় চেকিংয়ের ক্ষেত্রে তাঁর নাম নিয়ে গণ্ডগোল হয়। আধিকারিকরা তাঁকে আপনি কিয়ারা নন? এমন প্রশ্ন করেন এ ছাড়াও বিভিন্ন ক্ষেত্রে এই নামের জন্যই যত গন্ডগোল আর তাই শীঘ্রই আধার কার্ড ও পাসপোর্টে নিজের নাম পরিবর্তন করতে চলেছেন অভিনেত্রী এমনটাই সূত্রের খবর।kiara advani 1 5d96cafb8c1c8

যদিও আলিয়া নামটি পুরোপুরি মুছে ফেলছেন না। মিডল নেম হিসেবে আলিয়া তো থাকবেই অর্থাত্ কিয়ারা আলিয়া আদবাণী। নাম পরিবর্তন সম্পর্কে বলতে গিয়ে অভিনেত্রী কিয়ারা জানিয়েছেন, যেহেতু বলিউডের প্রথম সারির অভিনেত্রীর নাম আলিয়া তাই সলমন খান তাঁর জনপ্রিয়তার জন্য নাম পরিবর্তন করতে বলেছিলেন, তাই তো নিজের নাম আলিয়ার বদলে কিয়ার রেখেছেন তিনি।

তবে এই নাম পছন্দের ক্ষেত্রেও কিন্তু একটি গল্প রয়েছে তা হল, প্রিয়াঙ্কা চোপড়া আনজানা আনজানি সিনেমায় নিজের নাম কিয়ারা বলেছিলেন, তখন থেকেই অভিনেত্রী কিয়ারা নামটি মনে গেঁথে ফেলেছিলেন এবং তাই নিজের নাম কিয়ারা রেখেছেন। উল্লেখ্য এমএস ধোনি ও ফাগলিতে ব্যাপক সাফল্য পেয়েছেন, এর পর তাঁকে গুড নিউজ ছবিতে দেখা যাবে। ক এবং ভুলভুলাইয়া টু সিনেমাতেও অভিনয় করবেন কিয়ারা।

সম্পর্কিত খবর