ভালবাসা বয়স দেখে হয় না, মন্তব্য শ্রাবন্তীর

বাংলাহান্ট ডেস্ক: গুঞ্জন আগেই শোনা গিয়েছিল। বয়সে ছোট বনি সেনগুপ্তর সঙ্গে প্রেম করবেন শ্রাবন্তী। না না চমকাবেন না। বাস্তবে নয়, সেলুলয়েডের পর্দায় দেখা যাবে বনি-শ্রাবন্তীর এই প্রেম। এই প্রথমবার জুটি বাঁধতে চলেছেন দুজনে। পরিচালক রাজা চন্দের ‘আজব প্রেমের গল্প’ ছবিতে দেখা যাবে এই জুটিকে।

সম্প্রতি হয়েছে এই ছবির সাংবাদিক সম্মেলন। সেখানে ছবির সম্বন্ধে কথা বলেন শ্রাবন্তী। তাঁর কথায়, “ভালবাসা বয়স দেখে হয়না। বয়সে ছোট ছেলে বড় মেয়েকে ভালবাসতেই পারে। এটা এখন একটা ট্রেন্ড, আমিও এটাকে সাপোর্ট করি। এজ ইজ জাস্ট এ নাম্বার।” তাঁর মতে, একে অপরের প্রতি বিশ্বাস থাকলেই ভালবাসা যায়।

srabanti chatterjee

অপরদিকে বনি জানান, অনেকদিন থেকেই শ্রাবন্তীর ওপর ক্রাশ ছিল তাঁর। তাঁর সঙ্গে একসঙ্গে কাজ করতে পেরে খুবই খুশি তিনি। পরিচালক রাজা চন্দও ছিলেন সাংবাদিক সম্মেলনে। তিনি বলেন, “শ্রাবন্তী ও বনিকে জুটি হিসাবে উপস্থাপন করাটার মধ্যে একটা আজব ব্যাপার আছে। যাতে দর্শকেরাই দেখে আজব মনে করেন। সেই কারণেই ছবির নাম আজব প্রেমের গল্প। ছবিতে বনি-শ্রাবন্তীর অসম প্রেমের সঙ্গে কমেডিও থাকবে। আশা করি দর্শকেরা উপভোগ করবে।”

জি বাংলা অরিজিনালস ও প্রেক্ষাগৃহ দুই জায়গাতেই মুক্তি পাবে এই ছবি। বনি ও শ্রাবন্তী ছাড়াও এই ছবিতে রয়েছেন পল্লবী চ্যাটার্জি, অরিন্দম গাঙ্গুলী ও তন্নি লাহা রায়। আগামী সালের গ্রীষ্মে মুক্তি পাবে আজব প্রেমের গল্প।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর