বলিউডে অক্ষেরই রাজত্ব, হালে পানি পাচ্ছেন না সলমন

বাংলাহান্ট ডেস্ক: টক্কর শুরু হয়েছে সলমন খান ও অক্ষয় কুমারের মধ্যে। না নিজেদের কোনও বিষয় নিয়ে নয়। বরং বলা যায় ছবি নিয়ে ঘোরতর সংঘাত শুরু হয়েছে এই দুই প্রথম সারির অভিনেতার মধ্যে। তবে নেটিজেনরা বলছেন এই সংঘাতে কিন্তু জিত হচ্ছে অক্ষয়েরই। আর সেটা বলে দিচ্ছে তাঁর শেষ কয়েকটি ছবির বক্স অফিস কালেকশন।

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত অক্ষয় কুমারের ‘গুড নিউজ’ মুক্তির এক সপ্তাহের মধ্যেই ১০০ কোটির মাইলফলক অতিক্রম করে ফেলেছে। সাত দিনে এই ছবির মোট আয় প্রায় ১২৬ কোটি টাকা। বহুদিন বাদে সম্পূর্ণ কমেডি ছবিতে সেই চিরাচরিত অক্ষয়কে খুঁজে পেয়েছেন সিনেপ্রেমীরা। অবশ্য এর কিছুদিন আগেই মুক্তিপ্রাপ্ত ‘হাউজফুল ৪’ ছবিটির কাহিনি সেরকম ভাল না হলেও বক্স অফিসে বেশ ভালই আয় করেছে। মোটামুটি হিটই বলা চলে ছবিটিকে। তার আগে ‘কেশরী’ ছবিটি সেরকম সাফল্য না পেলেও সেই অভাব পূরণ করে দিয়েছে ‘মিশন মঙ্গল’। সব মিলিয়ে ২০১৯ বেশ ভালই কেটেছে অক্ষয়ের।

success gives me a boost to work on different kind of stories akshay kumar 2019 12 29

সেখানেই সলমন খানের ‘দাবাং থ্রি’ মুক্তি পেয়েছে মাত্র কিছুদিন আগে। মুক্তির আগে ছবিটা নিয়ে অনেক প্রচার হলেও শেষপর্যন্ত এই সিরিজের আগের দুটি ছবির মতো এই ছবিটা সিনেপ্রেমীদের আশা পূরণ করতে পারেনি। একথা বলছেন সলমন ভক্তরাই। অবশ্য প্রযোজনা সংস্থা এর জন্য দায়ী করেছে জাতীয় নাগরিকপঞ্জী, নাগরিকত্ব সংশোধনী আইন ইত্যাদি নিয়ে চলতে থাকা সমস্যাকে। এর আগে সলমন অভিনীত ‘ভারত’ ছবিটি বেশ ছাপ ফেলেছিল সিনেপ্রেমীদের মনে। তবে ওই পর্যন্তই। এরপরে আর ভাইজান ম্যাজিক সেরকম ভাবে দেখা যায়নি কোনও ছবিতেই।

salman khan turns 54 fans gather outside his house to wish him on his birthday

নেটিজেনদের ক্ষোভ, অক্ষয়ের মতো নিজেকে ভাঙতে পারছেন না সলমন। সেইজন্যই সম্ভবত তাঁর ছবিগুলো এভাবে মার খাচ্ছে। প্রসঙ্গত, বলা হয় খুব ভেবে চিন্তে নাকি নিজের ছবির চিত্রনাট্য পছন্দ করেন খিলাড়ি কুমার। নিজেকে বিভিন্ন ভাবে নানা চরিত্রের সঙ্গে মানিয়ে নেওয়াটা তাঁর বিশেষত্ব। সলমনকেও এবার সেই পথেই হাঁটার পরামর্শ দিচ্ছেন নেটিজেনরা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর