দু-চারজন চিনতে শুরু করেছে বলে নিজেকে ক্যাটরিনা ভাবছেন নাকি? বিগ বস প্রতিযোগী শেহনাজকে তোপ সলমনের

বাংলাহান্ট ডেস্ক: বিগ বস নিয়ে বিতর্ক নতুন নয়। বিশেষত এই তেরোতম সিজন নিয়ে বিতর্ক যেন আর শেষ হচ্ছে না। প্রায়দিনই নানা কারনে সংবাদে উঠে আসেন বিগ বসের প্রতিযোগীরা। বিগ বসের ঘরে তাঁদের আচরন নিয়ে তিতিবিরক্ত খোদ শোয়ের সঞ্চালক সলমন খানও। বার বার তাঁদের বুঝিয়েও কোনও লাভ হয়নি। শেষমেষ এবার শো চলাকালীনই মেজাজ হারালেন তিনি। প্রতিযোগী শেহনাজ গিলকে উদ্দেশ্য করে তিনি বলে ওঠেন, কয়েকজন চিনতে পারছে বলে নিজেকে ক্যাটরিনা কাইফের সমতুল্য মনে করছেন তিনি।

প্রথম থেকেই শেহনাজকে নিয়ে বিগ বসের ঘরের অন্য সদস্যরা অতিষ্ঠ হয়ে রয়েছেন। অকারনে মেজাজ হারানো, কান্না, চিৎকার বা আরেক প্রতিযোগী সিদ্ধার্থের সঙ্গে প্রেমঘটিত ভুল বোঝাবুঝি নানা কারনেই বারংবার বিতর্কে জড়িয়ে পড়ছেন শেহনাজ। সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে যেখানে দেখা যাচ্ছে চিরাচরিতভাবে চিৎকার করে কাঁদছেন শেহনাজ। তাঁকে বারবার চুপ করতে বলা সত্ত্বেও শান্ত হচ্ছেন না তিনি। কাঁদতে কাঁদতেই তিনি বলে ওঠেন, “আমি আর এখানে থাকতে চাই না।”

fgdyfgdfgfg 5e1aa8ed65e22

উত্তরে সলমনও বলেন, তাঁকে যেতে দেওয়া হোক তাহলে। কিন্তু তারপরেও চুপ করা তো দূর, আরও জোরে জোরে কাঁদতে থাকেন শেহনাজ। এরপরেই ধৈর্যের বাধ ভাঙে সলমনের। শেহনাজকে উদ্দেশ্য করে তিনি বলে ওঠেন, “দু চারজন কি চিনতে শুরু করেছে, নিজেকে ক্যাটরিনা কাইফ ভাবতে শুরু করেছেন নাকি?”

ভিডিওটা প্রকাশ্যে আসতেই হইচই শুরু হয় নেটদুনিয়ায়। অনেকেই সলমনের বক্তব্যকে সমর্থন করেন। আবার একাংশের মতে এভাবে শেহনাজকে না বললেই পারতেন ভাইজান। তবে ভিডিওটা নিয়ে বিতর্ক শুরু হতেই ইনস্টাগ্রাম থেকে সরিয়ে দেওয়া হয় তা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর