যশ অনুরাগীদের জন্য দুঃসংবাদ, এখনই মুক্তি পাচ্ছে না ‘কেজিএফ চ্যাপ্টার টু’

বাংলাহান্ট ডেস্ক: পিছিয়ে গেল ‘কেজিএফ: চ্যাপ্টার টু’-এর মুক্তির তারিখ। জনপ্রিয় এই কন্নড় ছবির প্রথম অংশ সুপারহিট হয়েছিল বক্স অফিসে। জনপ্রিয়তা এতটাই বেশি ছিল যে শুধুমাত্র দক্ষিণেই আবদ্ধ থাকেনি এই ছবি। সারা ভারতের সিনেপ্রেমীদের মনেই জায়গা করে নিয়েছিল এই ছবি ও প্রধান চরিত্রে থাকা যশের অসাধারন অভিনয়। তখন থেকেই অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে ছিল এই ছবির সিকুয়েলের জন্য। অবশেষে তাদের অপেক্ষা পূরণ হয়। ঠিক ছিল ২০২০-র গ্রীষ্মেই মুক্তি পাবে কেজিএফের সিকুয়েল। কিন্তু সিনেপ্রেমীদের হতাশ করে পিছিয়ে গেল ছবির মুক্তি।

full

ছবি মুক্তির তারিখ পেছোনোর কারন হিসাবে নির্মাতারা জানিয়েছেন, প্রোডাকশনের কাজ এখনও শেষ হয়নি। তাঁরা প্রথমে ভেবেছিলেন গ্রীষ্মের মধ্যেই শেষ হয়ে যাবে প্রোডাকশনের কাজ। কিন্তু এখন দেখা গিয়েছে তা এখনও হয়নি। তাই তাড়াহুড়ো না করে ধীরেসুস্থেই এই ছবির মুক্তির কথা চিন্তা করছেন নির্মাতারা।

KGF 1536x1022 1

ছবির নির্মাতারা বলছেন, চলতি বছরের স্বাধীনতা দিবস অর্থাৎ ১৫ অগাস্টে মুক্তি পাবে কেজিএফ চ্যাপ্টার টু। প্রথমে ঠিক ছিল ৮ জানুয়ারি যশের জন্মদিনে মুক্তি পাবে এই ছবি। কিন্তু অভিনেতা নিজেই জানান, এই ছবি ব্লকবাস্টার হবে বলে তাঁর বিশ্বাস। তাই তাড়াহুড়ো করে রিলিজ করে ছবিটা নষ্ট করতে চান না কেউই।

https://youtu.be/OZLXcqPd3Hw

প্রসঙ্গত, ইতিমধ্যেই মুক্তি পেয়ে গিয়েছে ছবির ট্রেলার ও পোস্টার। দুটোই যথেষ্ট সাড়া জাগিয়েছে সিনেপ্রেমীদের মনে। এই ছবিতে যশের পাশাপাশি দেখা যাবে সঞ্জয় দত্তকেও। এছাড়াও রয়েছেন রবীনা ট্যান্ডন, শ্রীনিধি শেট্টি, মালবিকা অবিনাশ এবং অনন্ত নাগ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর