বিদেশে গিয়ে টক জল, মসলাদার আলু ভরে ফুচকা বিক্রি করছেন ধোনি! ধোনিকে এই অবস্থায় দেখে অবাক তার ভক্তরা।

দীর্ঘদিন ধরে ভারতীয় ক্রিকেট দলের বাইরে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। এই মুহূর্তে ক্রিকেট খেলছেন না তিনি, কিছুদিন আগে সেনাবাহিনীর ডিউটি শেষ হয়েছে। তাই এখন ভ্রমণে বেরিয়েছেন ধোনি। এই মুহূর্তে বন্ধুদের সাথে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন ধোনি, কখনো তাকে দেখা যাচ্ছে বন্ধুদের সাথে ফটো সেশনে আবার কখনো দেখা যাচ্ছে ভলিবল খেলতে। তবে এবার ধোনিকে দেখা গেল সম্পূর্ণ অন্য ভূমিকায়। এবার ধোনিকে দেখা গেল টক জল, মশালাদার আলু, চাটনি নিয়ে ফুচকা বিক্রেতার ভূমিকায়।

ধোনিকে এখন অবস্থায় দেখে অনেক ক্রিকেটপ্রেমীই অবাক হয়ে গিয়েছেন। কারন ভারতের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তিনি আবার ফুচকা বিক্রি করছেন তাও আবার বিদেশে গিয়ে। আরে সব জিনিস এত সিরিয়াস ভাবে নিলে হয়? এটা নিছকই মজার ছলে করা।

the controversial life of mahendra singh dhoni 2 920x518 1

মালদ্বীপে একটি অনুষ্ঠানে গিয়ে দেখা গেল ধোনি ফুচকা বিক্রি করছেন। সেখানে ফুচকাওয়ালা ধোনির কাছে ফুচকা চেয়ে খাচ্ছেন অনেকে। একদম প্রফেশনাল ফুচকা বিক্রেতার মতই চামচে করে আলু, তেঁতুল জল ভরে ভরে ধোনি সবাইকে ফুচকা দিচ্ছেন। আর ধোনিকে এমন অবস্থায় দেখে ধোনির ভক্তরা দাবি করেছেন আর কোন কোন ভূমিকায় ধোনিকে দেখতে হবে কে জানে।

এই মুহূর্তে দীর্ঘদিন জাতীয় দলের বাইরে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। কবে তিনি জাতীয় দলের জার্সি গায়ে কবে মাঠে ফিরবেন এই ব্যাপারে কিছু জানা যায়নি, এমনকি ধোনি দীর্ঘদিন মাঠের বাইরে থাকার জন্য ধোনির অবসর নিয়ে জল্পনা তৈরি হয়েছে ভারতের ক্রিকেট মহলে। এরই মধ্যে ফুচকাওয়ালার ভূমিকায় দেখা গেল ধোনিকে।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর