ডিপ নেক ব্রালেট, সাদা প‍্যান্ট সুটে ‘বোল্ড’ সানি, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: সানি লিওনের স্টাইল স্টেটমেন্টের ব‍্যাপারে নতুন করে কিছু কি বলার আছে? যেকোনও শো, যেকোনও অনুষ্ঠানেই অন‍্যান‍্য তালকাদের মাঝেও তাঁর স্টাইল আলাদা ভাবে নজর কাড়ে। নিজের সঙ্গে হঙ্গে দুই ছেলে মেয়ে নিশা, আশার ঝ নোয়াকেও বেশ সুন্দর ভাবে সাজাতে পছন্দ করেন সানি। এই কারনে প্রায়ই সংবাদ শিরোনামে উঠে আসেন সানি।

74929791 1042341136108055 3593411158296342076 n
সম্প্রতি সম্প্রতি একটি ফটোশুট খুবই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্পূর্ণ নগ্ন অবস্থায় ফটোশুট করেছেন সানি। শুধুমাত্র একটি বই দিয়ে লজ্জা নিবারন করতে দেখা গিয়েছে তাঁকে। আসলে তারকা ফটোগ্রাফার ডাবু রত্নানির ২০২০ সালের ক্যালেন্ডারের জন্যই এমন ফটোশুট করেছেন বলিউডের ‘বেবি ডল’। এবার সেই ক‍্যালেন্ডার লঞ্চের অনুষ্ঠানেই দেখা গেল সানিকে। সাদা প‍্যান্ট সুটে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। সঙ্গে কালো কানের দুল ও মানানসই মেকআপে আসাধারন দেখাচ্ছিল তাঁকে। সানির সিইসব ছবি এখন রীতিমতো ভাইরাল নেটদুনিয়ায়।

https://www.instagram.com/p/B8v9I38hHxc/?igshid=1exk70tlrlwoc

তবে শুধু সানি নন, এর আগে প্রিয়াঙ্কা চোপড়া ও নবাগতা জাহ্নবী কাপুরকেও দেখা গিয়েছে প‍্যান্ট সুট পরতে। প্রত‍্যেকেই খুব ভাল ভাবে সামলেছেন এই পোশাক। সোশ‍্যাল মিডিয়ায় সেই ছবিগুলি নিয়েও চর্চা হয়েছে।

https://www.instagram.com/p/B8ttEbYByw-/?igshid=v085nn714pgy

প্রসঙ্গত, কিয়ারা আডবানী, ভূমি পেডনেকর, বিদ্যা বালান, ভিকি কৌশল সহ বহু তারকাই পোজ দিয়েছেন ডাবু রত্নানির জন্য। কিয়ারাকেও দেখা গিয়েছে একইরকম বোল্ড অবতারে। তারকাদের মধ‍্যে অনেকেই এদিন হাজির ছিলেন ডাবু রত্নানির ক‍্যালেন্ডার লঞ্চ অনুষ্ঠানে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর