তার সঙ্গে সম্পর্কে থাকাকালীন একাধিক শারীরিক সম্পর্ক, নাবালিকাকেও অন্তঃসত্ত্বা করে দিয়েছিলেন মেলভিন, প্রাক্তন সম্পর্কে বিষ্ফোরক সানা!

বাংলাহান্ট ডেস্ক: ১৪ ফেব্রুয়ারি ছিল ভ্যালেন্টাইনস ডে। বিশ্ব প্রেম দিবসে প্রায় সব মানুষই ব্যস্ত ছিলেন নিজের নিজের প্রিয় মানুষজনের সঙ্গে সময় কাটাতে। সে বিশেষ বন্ধুই হোক বা বাবা মা। মনের মানুষের সঙ্গে এই দিনটা একান্তে কাটানোর থেকে ভাল আর কীই বা হতে পারে? কিন্তু এমনও অনেক মানুষ রয়েছেন যাদের ভ্যালেন্টাইনস ডের আগে আগেই দাঁড়ি পড়েছে প্রেম জীবনে। এরই মধ্যে একজন সানা।

Sana Khan

   

বয়ফ্রেন্ড মেলভিনের সঙ্গে প্রেমে বিচ্ছেদ হতেই সোশ্যাল মিডিয়ায় তাঁর নামে একের পর এক বিষ্ফোরক মন্তব্য করেই চলেছেন সানা। সম্প্রতি ফের একবার ইনস্টা লাইভে এসে কান্নায় ভেঙে পড়েন তিনি। অতিরিক্ত আবেগপ্রবন হয়ে পড়ায় লাইভ বন্ধ করতে বাধ্য হন অভিনেত্রী। তারপরেই ইনস্টাগ্রাম স্টোরিতে প্রাক্তন মেলভিনের সম্পর্কে বিষ্ফোরক মন্তব্য করে বসেন তিনি। সানা জানান, একজন নাবালিকাকে অন্তঃসত্ত্বা করে দিয়েছিলেন মেলভিন। মেয়েদের কাছ থেকে তিনি টাকা নিতেন। এমনকি নিজের ছাত্রীদেরও ছাড়তেন না। তাদের সঙ্গেও নাকি ফ্লার্ট করতেন মেলভিন। কোনও শিক্ষক এমন কীভাবে হতে পারেন সেই নিয়ে প্রশ্ন তোলেন সানা।

image 42

এখানেই থেমে থাকেননি জয় হো অভিনেত্রী। তিনি দাবি করেন, মেলভিনের মা এই পুরো বিষটাই জানতেন। তিনি যখন তার মাকে এই কথাগুলো জানান, মেলভিনের মা বলেন, ‘এমনটা তো হয়েই থাকে।’ গত বছর ভ্যালেন্টাইনস ডের দিনই কোরিওগ্রাফার মেলভিনের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন সানা। তারপর হঠাৎ এই বছর তাঁদের বিচ্ছেদ হয়ে যাওয়ায় হতবাক নেটিজেনরাও।

https://www.instagram.com/p/B8x3VQyABy-/

https://www.instagram.com/p/B8tBR4oApX_/

প্রসঙ্গত, বিচ্ছেদের পর সোশ্যাল মিডিয়ায় একটি মিম শেয়ার করে সানা লিখেছিলেন, ওয়েটারকেও তাঁর প্রাক্তনের থেকে বেশি ভাল দেখতে। তাঁর এই বক্তব্য ঘিরে সমালোচনার ঝড়ও উঠেছিল সোশ্যাল মিডিয়ায়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর