এবার শাড়িতে বাজিমাত মিতালীর, ভাইরাল হল সেই ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ ”শাড়িতেই (Saree) নারী (Women), আর নারীর কেশেই (Hair) বেশ”- এই বিখ্যাত উক্তিকে আরও একবার প্রমাণ করে দিলেন ভারতীয় (India) মহিলা ক্রিকেট (Women’s cricket) দলের এক স্বনামধন্য ব্যাটসম্যান মিতালী রাজ (Mitali Raj)। শাড়ি পড়ে খেললেন তিনি ক্রিকেট (Cricket)। এবং সেই ভিডিও (Video) নিজেই পোস্ট করলেন নিজের ইনস্টাগ্রাম (Instagram) অ্যাকাউন্টে। আর তা নেটদুনিয়ায় ভাইরাল (Vairal) হয়ে  যায়।

mitali

সম্প্রতি ভারতীয় মহিলা ক্রিকেট দলের এক খ্যাতনামা ব্যাটসম্যান মিতালী রাজ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেন। ভিডিওটি শেয়ার হতেই তা নেট দুনিয়ার ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে, মাথায় রয়েছে হেলমেট, হাতে গ্লাভস, পায়ে রয়েছে স্পোর্টস সু এবং হাতে ক্রিকেট ব্যাট নিয়ে তাঁর দিকে আগত বলটিকে সজরে মেরে বাউন্ডারি পার করে দিলেন মিতালী রাজ। কিন্তু তাঁর পরনে রয়েছে বাঙালি আদলে শাড়ি। শাড়ি পড়ে তাঁর এই অসাধারণ  দক্ষতার সঙ্গে ব্যাট চালানতে তাঁকে বাহবা দিচ্ছেন তাঁর ভক্তকূল।

ভিডিওটির সাথে মিতালী লেখে, ‘শাড়ি আপনার থেকে আপনাকে অনেক বেশি বলতে শেখায়। আপনি যেকোনো সময় শাড়ি পড়তে পারেন, তাঁর জন্য আলাদা করে ফিট হওয়ার প্রয়োজন নেই। শাড়ি আপনাকে আর পাঁচজনের থেকে আলাদা করে দেখতে শেখায়। ২০২০ সালের এই আন্তর্জাতিক নারী দিবসে (International Women’s Day) আসুন আমরা একটি মূল্যবান কাজ শুরু করি। এই নারী দিবস থেকেই নিজের শর্তে বাঁচতে শিখুন’।

images 2 10

প্রচুর মানুষ ইতিমধ্যেই এই ভিডিওটি দেখে নিয়েছেন। এবং তাঁকে শাবাসও জানিয়েছেন। মিতালী রাজই প্রথম মহিলা যিনি ২০০ এরও বেশি একদিবসীয় ক্রিকেট (ODI) খেলেছেন তিনি। ২০০৩ সালে অর্জুন পুরস্কার (Arjuna Award) এবং ২০১৫ সালে পান পদ্মশ্রী পুরস্কার (Padma Shri Award)। ৩৭ বছর বয়সের দোরগোড়ায় দাঁড়িয়ে তিনি গত বছরই টি-২০ ক্রিকেট থেকে পুরোপুরি অবসর নিয়েছেন। বর্তমানে তিনি এখন মেয়েদের ওয়ান ডে টিমের অধিনায়কত্ব করছেন।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর