সপরিবারে হোলি খেললেন সানি, মুহূর্তে ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্কনীল: ছবির দুনিয়া ছেড়ে অনেক আগেই বলিউডে প্রবেশ করেছেন সানি লিওন (Sunny Leone)। প্রথম ছবি ‘জিসম টু’তেই সিনেপ্রেমীদের মধ্যে তোলপাড় ফেলে দিয়েছিলেন। তারপর একে একে আরও ছবি, আইটেম গান, রিয়েলিটি শো সবেতেই নিজের ‘জলবা’ দেখিয়েছেন তিনি। বলিউডে তিনি পরিচিত বেবি ডল নামে। বছর ৩৮এর এই সেক্সি সুন্দরীর ফিগার ও ত্বকের জেল্লা সবার কাছেই রীতিমতো ঈর্ষার বিষয়। খুব কম সময়ের মধ্যেই বলিউডে জাঁকিয়ে বসেছেন সানি লিওন। ইতিমধ্যেই বেশ কয়েকটি জনপ্রিয় আইটেম গানে দেখা গিয়েছে তাঁকে। ঝুলিতে রয়েছে একাধিক ছবিও।

sunny leone in kalki scarlet red ruffle saree and embellished silver crop top 1
সোশ‍্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন সানি। এমন খুব কম দিনই আছে যেদিন সোশ‍্যাল হ‍্যান্ডেলে কোনও ছবি বা ভিডিও পোস্ট করেন না তিনি। তবে সম্প্রতি একটি ভিডিও দেখে রীতিমতো তোলপাড় হয়ে গিয়েছে নেটদুনিয়া। প্রতিদিনই নানান ছবি, ভিডিও শেয়ার করেন সানি। সম্প্রতি হোলি উপলক্ষে বেশ কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন তিনি। স্বামী ড্যানিয়েল ওয়েবার ও তিন ছেলে মেয়েকে নিয়ে রঙ খেলায় মাততে দেখা গেল সানিকে।

পরনে সাদা চুড়িদার, সঙ্গে রঙিন ওড়না, এই বেশেই দেখা গেল সানিকে। ড্যানিয়েল, নিশা, নোয়া ও আশারকেও দেখা গেল একই বেশে। গালে রঙে মেখে একসঙ্গে ক্যামেরার জন্য পোজও দিলেন তাঁরা। ১০ লক্ষ লাইক ইতিমধ্যেই পড়ে গিয়েছে সানির পোস্টে।

https://www.instagram.com/p/B9jmJ2zBsvl/?igshid=1t41uhsdqzt23

প্রসঙ্গত, এই মুহূর্তে ‘রাগিনি এমএমএস সিজন টু’র প্রমোশনে ব্যস্ত রয়েছেন সানি লিওন। এছাড়াও ‘স্প্লিটসভিলা’ নামের একটি রিয়েলিটি শোয়ের সঞ্চালকের দায়িত্বও সামলেছেন তিনি। এছাড়াও তিন ছেলে মেয়ের দায়িত্ব সামলাচ্ছেনও দক্ষ হাতে। তাঁদের পেছনেই এখন বেশিরভাগ সময় কেটে যায় বলেও মন্তব্য করেছেন সানি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর