ভদ্র পোশাক পরতে পারেন না কখনও, অশ্লীল আক্রমণ দিশাকে

বাংলাহান্ট ডেস্ক: লাইমলাইট নিজের ওপর কীভাবে ধরে রাখেত হয় দিশা পাটানির থেকে ভাল বোধহয় আর কেউই জানেন না। নিত্যনতুন ফটোশুটে অনুরাগীদের মনে ঝড় তুলতে তাঁর জুড়ি মেলা ভার। স্টাইলিশ ওয়েস্টার্ন পোশাকে নিজেকে কীভাবে মেলে ধরতে হয় সেটাও খুব ভাল করেই জানেন দিশা পাটানি। এমনি এমনি কি আর ইনস্টাগ্রামে তাঁর ভক্তদের ঢল!

disha patani s slow motion sari look sparks debate 2019 04 28

সম্প্রতি মুক্তি পেয়েছে দিশা পাটানি ও আদিত্য রয় কাপুর অভিনীত ‘মলং’। সেই ছবিরই সাকসেস পার্টিতে উপস্থিত হয়েছিলেন দিশা। সেখানে তাঁকে দেখা গেল লাল রঙের একটি শর্ট ড্রেসে। পার্টিতে দিশা উপস্থিত হতেই তাঁকে ঘিরে ঝলসে ওঠে অসংখ্য ক্যামেরার ফ্ল্যাশ। পাপারাৎজির অনুরোধে ক্যামেরার সামনে পোজও দেন তিনি। সেই সব ছবি, ভিডিও প্রকাশ্যে আসতেই তোলপাড় হয়ে যায় নেটদুনিয়া। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় দিশার ছবি ও ভিডিও।

https://www.instagram.com/p/B9pEn26HPrG/?utm_source=ig_embed

দিশাকে এই লাল পোশাকে দেখে সমালোচনার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। দিশা কী কখনও ভদ্র পোশাক পরতে পারেন না? অনেকে বলেছেন, শরীর না দেখিয়ে একটু যদি অভিনয়টা শিখতেন তাহলে বেশি ভাল করতেন তিনি। আবার একাংশ মন্তব্য করেছেন, গোটা বিশ্বে করোনা নিয়ে যেখানে হাহাকার চলছে সেখানে এই তারকারা কীভাবে নির্বিকার হয়ে পার্টি করতে পারেন। কেউ কেউ দিশাকে অন্যান্য অভিনেত্রীদের অভিনয় দক্ষতার সঙ্গে তুলনা করেছেন।

https://www.instagram.com/p/B9pZsvaHKgS/

প্রসঙ্গত, এর আগেও স্বল্প পোশাক পরার জন্য সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল দিশাকে। শুধু দিশা নয়, বডি হাগিং পোশাক পরার জন্য অশ্লীল আক্রমণের শিকার হয়েছেন মালাইকা অরোরাও।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর