চুম্বনরত আলিয়া-রণবীর ও মালাইকা-অর্জুন! ফাঁস গোপন ছবি

বাংলাহান্ট ডেস্ক: চলতি বছরে বলিউড যে যে নতুন জুটি পেয়েছে তাদের মধ্যে নিঃসন্দেহে সবার শীর্ষে থাকবে রণবীর কাপুর ও আলিয়া ভাটের নাম। এর আগে বেশ কয়েকজন অভিনেত্রীর সঙ্গে জড়িয়েছে রণবীরের নাম। তাদের মধ্যে রয়েছে দীপিকা পাডুকোন ও ক্যাটরিনা কাইফের নামও। ক্যাটরিনা আবার আলিয়ার প্রিয় বান্ধবী। কেউই ভাবতে পারেননি যে রণবীরের সঙ্গে আলিয়া জড়িয়ে যাবেন সম্পর্কে। আসলে এই ঘটনার পুরো কৃতিত্বটাই দিতে হয় পরিচালক অয়ন মুখার্জিকে। তাঁর পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অভিনয় করার সময়েই রণবীরের প্রেমে পড়েন আলিয়া। বেশ কিছুদিন আগেই নিজেদের প্রেমের বিষয়টা প্রকাশ্যে এনেছেন তাঁরা। কাপুর পরিবারেরও যে হবু বৌমাকে বেশ পছন্দ তা বারেবারেই বোঝা গিয়েছে।

884069 ranbirkapoor aliabhatt sanjayleelabhansali

গত রবিবারক ছিল আলিয়ার জন্মদিন। ২৭-এ পা দিলেন তিনি। সারা বিশ্বে করোনা ভাইরাসের ব্যাপকতার জন্য বহু তারকাই বেশ জমায়েত এড়িয়ে চলছেন। তাই এবার আলিয়ার জন্মদিনও খুব বেশি ধুমধাম করে পালন করেননি। অভিনেত্রীর জন্মদিনের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে বোন শাহিন ভাটের সঙ্গে কেক কাটতে দেখা গিয়েছে আলিয়াকে। কিন্তু এই সেলিব্রেশনে দেখা মেলেনি রণবীর কাপুরের। তাই অনুরাগীদের মনে একটু সন্দেহ দেখা দিয়েছিল, হবু বৌয়ের জন্মদিনে রণবীর উপস্থিত নেই কেন?

New Project 96

অবশেষে দেখা মিলল অভিনেতার। আর সেখানেই ধামাকা। একটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, আলিয়ার গালে চুম্বন করছেন রণবীর। এখানেই শেষ নয়। তাঁদের পেছনেই দেখা যাচ্ছে বলিউডের আরেক জুটিকে। তাঁরা হলেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। ‘রণলিয়া’ জুটির মতো   এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নাতাশা পুনাওয়ালা। বলা বাহুল্য, ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে।

প্রসঙ্গত, এই মুহূর্তে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছে আলিয়া ও রণবীর। তারই মাঝে শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর