করোনা এর কারণে গৃহবন্দি, তাই বাড়িতেই ফ্যানদের জন্য হট ফটোশুট করলেন সানি লিওন

বাংলাহান্ট ডেস্ক: নীল ছবির দুনিয়া ছেড়ে অনেক আগেই বলিউডে প্রবেশ করেছেন সানি লিওন (Sunny Leone)। প্রথম ছবি ‘জিসম টু’তেই সিনেপ্রেমীদের মধ্যে তোলপাড় ফেলে দিয়েছিলেন। তারপর একে একে আরও ছবি, আইটেম গান, রিয়েলিটি শো সবেতেই নিজের ‘জলবা’ দেখিয়েছেন তিনি। বলিউডে তিনি পরিচিত বেবি ডল নামে। বছর ৩৮এর এই সেক্সি সুন্দরীর ফিগার ও ত্বকের জেল্লা সবার কাছেই রীতিমতো ঈর্ষার বিষয়। খুব কম সময়ের মধ্যেই বলিউডে জাঁকিয়ে বসেছেন সানি লিওন। ইতিমধ্যেই বেশ কয়েকটি জনপ্রিয় আইটেম গানে দেখা গিয়েছে তাঁকে। ঝুলিতে রয়েছে একাধিক ছবিও।

Karenjit KaurThe Untold Story of Sunny Leone

তবে এখন সেসব ছেড়ে আপাতত গৃহবন্দি সানি। করোনা ভাইরাসের ব্যাপকতার ফলে অন্যান্য তারকাদের মতোও তিনিও ঘরেই নিজেকে কোয়ারেন্টাইন করে রেখেছেন। বন্ধ রয়েছে ফটোশুটও। না ভুল হল, একেবারেই যে ফটোশুট বন্ধ করে দিয়েছেনে তিনি তা কিন্তু নয়। করোনার ভয়ে বাইরে বেরোনো বন্ধ হয়েছে তো কি হয়েছে বাড়িতেই ফটোশুট করছেন সানি। সম্প্রতি বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। প্রতিটি ছবিই বাড়িতে তোলা। হালকা গোলাপী রঙের পোশাক পরে ফটোশুট করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘এর থেকে বেশি সোশ্যাল ডিসট্যান্ট হওয়া সম্ভব নয়।’

https://twitter.com/SunnyLeone/status/1240265518679912449

বাড়িতে থেকে মানুষজনের সংস্পর্শ এড়িয়ে চলার চেষ্টা করছেন সানি। তাই বাড়িতেই ফটোশুটের বন্দোবস্ত। নেটিজেনরাও প্রশংসা করেছেন সানির বুদ্ধির ও কর্তব্যপরায়নতার। এই ছবিগুলি আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

এর আগেও মাস্ক পরে পুরো পরিবারের সঙ্গে ছবি তুলেছিলেন সানি লিওন। তিনি ও ড্যানিয়েল ছাড়াও তিন ছেলে মেয়ের মুখেও দেখা গিয়েছিল মাস্ক। ক্যাপশনে সানি লিখেছিলেন, ‘এই সময়টা ভয়ংকর। আমার খারাপ লাগছে আমার ছেলে মেয়েকে এই সময়টা দেখতে হচ্ছে এই বয়সে। কিন্তু কোনও উপায় নেই। তাই ওদেরও মাস্ক পরা শেখাতে হবে।’ সেই ছবিও বেশ ভাইরাল হয়েছিল।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর