বলিউডের পাশাপাশি সংসদেও করোনা আতঙ্ক, সন্দেহভাজন ডেরেক ও ব্রায়েন রয়েছেন আইসোলেশনে

বাংলাহান্ট ডেস্ক: করোনা আক্রান্ত বলিউডের (bollywood) জনপ্রিয় গায়িকা কনিকা কাপুর (Kanika Kapoor)। উত্তর প্রদেশের চারজন করোনা আক্রান্তের মধ্যে তিনি একজন। সম্প্রতি তাঁর স্বাস্থ্য পরীক্ষার পর এমনটাই রিপোর্ট দিয়েছেন চিকিৎসকরা। কিছু্দিন আগেই লন্ডন থেকে দেশে ফিরেছিলেন তিনি। কিন্তু এই খবরটা সম্পূর্ণ গোপন করে গিয়েছিলেন তিনি। কোনও পরীক্ষাও করাননি। উপরন্তু জানা গিয়েছে দেশে ফেরার পর তিন তিনটি পার্টিতেও উপস্থিত ছিলেন কনিকা। লখনউয়ের কিং জর্জস মেডিকাল ইউনিভার্সিটিতে ভর্তি রয়েছেন তিনি।

সূত্রের খবর অনুযায়ী, বেশ কিছুদিন লন্ডনে ছিলেন কনিকা। গত সপ্তাহে দেশে ফিরে আসেন তিনি। বিমানবন্দর কর্তৃপক্ষকে নিজের ভ্রমণ বৃত্তান্ত জানাননি গায়িকা। জানা যায়, স্বাস্থ্য পরীক্ষাও এড়িয়ে যান তিনি। তারপর লখনউতে একটি পাঁচতারা হোটেলে বন্ধু বান্ধবদের জন্য একটি রাজকীয় পার্টিরও আয়োজন করেন কনিকা। শুধু এই একটি পার্টি নয়, আরও দু দুটি পার্টিতে উপস্থিত ছিলেন তিনি। সেখানে বিভিন্ন রাজনৈতিক নেতা, আমলা ও অন্যান্য হেভিওয়েট ব্যক্তিদের সংস্পর্শে আসেন তিনি।

Kanika Kapoor

এবার প্রকাশ‍্যে এল সেই পার্টিরই ছবি। বলিউডের জনপ্রিয় ফটোগ্রাফার ভাইরাল ভয়ানি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেন কনিকার পার্টির ছবি। সেখানে উপস্থিত ছিলেন রাজস্থানের প্রাক্তন মুখ‍্যমন্ত্রী বসুন্ধরা রাজেও। গায়িকা যে হাই প্রোফাইল পার্টিতে উপস্থিত ছিলেন সেখানে হাজির হয়েছিলেন প্রাক্তন বিচারপতি সহ প্রশাসনিক কর্তারাও। সেই নিয়েও চিন্তা দানা বাঁধছে স্বাস্থ‍্য আধিকারিকদের মনে। ভাইরাল ভয়ানির পোস্ট থেকে জানা যায় ইতিযধ‍্যেই হোম কোয়ারেন্টাইনে চলে গিয়েছেন বসুন্ধরা রাজে। একা বসুন্ধরা রাজেই নন, ওই পার্টিতে উপস্থিত ছিলেন তাঁর পুত্র তথা সাংসদ দুষ্যন্ত সিং। তিনিও নিজেকে আইসোলেশনে রেখেছেন। কিন্তু আরও ভয়ানক সমস্যার কথা জানা গিয়েছে। ওই পার্টির পরের দিন সংসদে গিয়েছিলেন দুষ্যন্ত। সেখানে তৃণমূল সাংসদ ডেরেক ও ব্রায়েনের সংস্পর্শে আসেন তিনি। তিনি তাঁর পাশেই বসেছিলেন বলে জানা গিয়েছে। এর পরেই নিজেকে স্বেচ্ছায় আইসোলেশনে রেখেছেন তৃণমূল সাংসদ।

এই প্রসঙ্গে তিনি বলেন, ‘এই সরকার সকলকে অসুস্থ করছে। প্রধানমন্ত্রী নিজেই বলছেন সামাজিক দূরত্ব বজায় রাখতে। এদিকে সংসদে কাজ চলছে। আগের দিন সংসদে প্রায় আড়াই ঘন্টা আমি দুষ্যন্তের পাশে বসেছিলাম।’ এছাড়াও সংসদ অনুপ্রিয়া প্যাটেলও নিজেকে আইসোলেশনে রেখেছেন কারন তিনিও সংস্পর্শে এসেছিলেন দুষ্যন্ত সিংয়ের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর