বাবার কাছে মেয়ের আর্জি, প্রকাশ‍্যে আনলেন নরেন্দ্র মোদী

বাংলাহান্ট ডেস্কঃ বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরিসংখ্যান ১৮২ টি দেশে পাঁচ লক্ষেরও বেশি করোনা ভাইরাস সংক্রমণ রেকর্ড করা হয়েছে, যা ২২,৯২০ জন মারা গেছে। ভারতেও ইতিমধ্যে আক্রান্তের সংখ্যা ৭০০ ছাড়িয়েছে। এই ভয়াবহ পরিস্থিতিতে কেন্দ্রীয় সরকার দেশব্যাপী লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে। দেশের ৩২ টি রাজ্য ও ৭ টি কেন্দ্র শাসিত অঞ্চল ২১ দিন এর জন্য স্তব্ধ করা হয়েছে।

এই পরিস্থিতিতে যারা নিজের বাড়ি থেকে বহুদূরে অন্য রাজ্য বা দেশে থাকে তারা প্রত্যেকেই বাড়ি ফিরতে চাইছেন। পরিবারের কথা ভেবে তারা অনেকেই চিন্তিত। এবার সেই সব প্রবাসীদের অভিনব বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার টুইটার হ্যান্ডেল থেকে তিনি একটি ভিডিও শেয়ার করে নিয়েছেন।

narendra modi

ভিডিওতে দেখা যাচ্ছে একটি মেয়ে তার বাবাকে চিঠি লিখছে। চিঠিতে মেয়েটি বাবাকে লিখছে, সে বাবাকে একটুও মিস করছে না, এমনকি তার মাও না। তাই ব্যস্ত হয়ে বাড়ি ফেরার প্রয়োজন নেই। তার বাবা যেন যেখানে আছে সেখানেই থাকে কারন তিনি বের হলে করোনা জিতে যাবে। এই ভিডিওটির ক্যাপশনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লিখেছেন, একটি মেয়ের বাবার কাছে বার্তা। ( A young girl’s message to her father.)

শেয়ার হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে যায় এই টুইটটি। এখনো পর্যন্ত ১১ হাজার নেটিজেন এই টুইটটিতে রিটুইট করেছেন। পছন্দ করেছেন ৫৫ হাজার। প্রতি মিনিটে সংখ্যাটা লাফিয়ে লাফিয়ে বাড়ছে

সম্পর্কিত খবর