Jio এর নতুন সারপ্রাইজ প্যাক,প্রতিদিন ২ জিবি ডেটা ফ্রী?

বাংলাহান্ট ডেস্কঃ চীনের উহান থেকে ছড়িয়ে পড়া এ ভাইরাসে বিশ্বজুড়ে মহামারির আকার নিয়েছে। আমেরিকা, ইতালির মত প্রথম সারির দেশে মৃত্যু মিছিল বাড়ছেই। বিশ্বের বিভিন্ন দেশে স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় বন্ধ রাখা হয়েছে। দেশের বেশিরভাগ রাজ্যেও ৩১ মার্চ পর্যন্ত স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। পশ্চিমবঙ্গে স্কুলের ছুটি বাড়িয়ে ১৫ এপ্রিল পর্যন্ত করা হয়েছে। পাশাপাশি বন্ধ হয়েছে অফিসও, কর্মচারীদের বাড়ি বসে কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে।

Jio work from Home Plan Rs 251 Get 2 GB Data Per Day 568x244 1

বাড়ি বসে কাজের সুবিধার জন্য রিলায়েন্স জিও এনেছে দুর্দান্ত ওয়ার্ক ফ্রম হোম প্ল্যান। এই প্ল্যানে 251 টাকায় প্রতিদিন 2 জিবি ডেটা পাওয়া যাবে , যা 51 দিনের জন্য বৈধ। কেবলমাত্র ইন্টারনেট সুবিধাই পাওয়া যাবে এই প্ল্যানে। কোনও কলিং বা এসএমএস সুবিধা পাওয়া যাবে না।

পাশাপাশি, জিও এর 4 জি ডেটা ভাউচারে ডেটার পরিমান প্রায় দ্বিগুন করেছে। 11, 21, 51, 101  টাকা মূল্যের ডেটা ভাউচারে দ্বিগুন ডেটা দেবার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

11 টাকার ডেটা ভাউচারে ব্যবহারকারীদের 800 এমবি ডেটা দেওয়া হচ্ছে।

21 টাকার ডেটা ভাউচারে 2 জিবি ডেটা এবং 200 টি লাইভ এফইউপি মিনিট উপলব্ধ করা হচ্ছে।

51 টাকার ডেটা ভাউচারে ব্যবহারকারীদের 6 জিবি ডেটা এবং 500 টি লাইভ এফআপ মিনিট দেওয়া হচ্ছে।

101 টাকার ডেটা ভাউচারে 12 জিবি ডেটা এবং 1000 টি লাইভ এফইউপি মিনিট দেওয়া হচ্ছে।

পাশাপাশি  এবার দুর্দান্ত ইন্টারনেট ডেটা অফার ঘোষণা করল বিএসএনএল। বিনামূল্যে Work@home ব্রডব্যান্ড প্ল্যান চালু করল সরকারি এই টেলিকম কোম্পানি।  যে সমস্ত গ্রাহকদের ল্যান্ডলাইন কানেকশন রয়েছে, একমাত্র তাঁরাই একমাত্র বিনামূল্যে এই পরিষেবা পাবেন।প্রতিদিন ১০ এবিপিএস স্পিডে ৫ জিবি করে ডেটা পাবেন গ্রাহক, নির্ধারিত ৫ জিবি ডেটা শেষ হয়ে গেলে স্পিড ১ এমবিপিএসে নেমে যাবে। ACT Fibernet এবং Airtel Xstream Fibre এর মতো সংস্থাও এই ধরনের প্ল্যানগুলির ঘোষনা করেছে।

সম্পর্কিত খবর