বিশ্বজুড়ে করোনা আক্রান্তের মধ্যেই অনুশীলনে নেমে পড়ল জার্মানির সেরা ফুটবল ক্লাব বায়ার্ন মিউনিখ।

দেশজুড়ে করোনা আতঙ্ক কিন্তু সেটা উপেক্ষা করে করোনা আতঙ্কের মধ্যেই অনুশীলনে নেমে পড়ল জার্মানির বিখ্যাত ফুটবল ক্লাব বায়ার্ন মিউনিখ। ইউরোপের অন্যান্য ক্লাবের মত জার্মানিতেও ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস। করোনা ইতিমধ্যেই ভয়াবহ আকার ধারণ করেছে জার্মানিতে। করোনা ভাইরাসে জার্মানির প্রায় এক লক্ষের বেশি মানুষ আক্রান্ত হয়ে পড়েছেন। এমন পরিস্থিতিতে জার্মানি সরকারের তরফে জার্মানির প্রত্যেকটি ফুটবল ক্লাব এর কাছে নোটিশ পাঠানো হয়েছিল যাতে 5 ই এপ্রিল পর্যন্ত ক্লাবগুলি সমস্ত অনুশীলন বন্ধ রাখে। সেই ডেডলাইন পেরোতেই সবার প্রথম অনুশীলন শুরু করল জার্মানির অন্যতম সেরা ফুটবল ক্লাব বায়ার্ন মিউনিখ।

কিংসলে কোমানরা সোমবার সকালে চুটিয়ে অনুশীলন করেন। লকডাউনের কথা মাথায় রেখে ম্যানুয়েল নয়ার, ফিলিপে কুটিনহোরা এইদিন ছোটো ছোটো গ্রুপে বিভক্ত হয়ে অনুশীলন করেন। স্বাভাবিক ভাবেই এইদিন অনুশীলনে কোনো সমর্থক হাজির হয় নি।

IMG 20200407 095308

করোনা ভাইরাসের জন্য বুন্দেশলিগা বন্ধ হয়ে রয়েছে গত 13 ই মার্চ থেকে, ফের কবে এই লীগ শুরু হবে সেই ব্যাপারে কেউই জানেন না। তবে লীগ যখনই শুরু হোক না কেন প্রস্তুতিতে কোনো রকম খামতি রাখতে চায় না বায়ার্ন নিউনিখ। এইলিগ যখন বন্ধ হয়েছিল সেই সময় লীগ তালিকার শীর্ষ স্থানে ছিল বায়ার্ন মিউনিখ। দ্বিতীয় স্থানে থাকা বরুসিয়া ডটমুন্ডের থেকে 4 পয়েন্টে এগিয়ে রয়েছে বায়ার্ন মিউনিখ।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর