ভেবেছিলেন এক হল আরেক, চূড়ান্ত হতাশ মিমি!

বাংলাহান্ট ডেস্ক: হতাশায় দিন কাটছে সাংসদ মিমি চক্রবর্তীর। কি ভেবেছিলেন তিনি আর কি হয়ে গেল। আসলে কোয়ারেন্টাইন জীবন নিয়ে একেবারেই অন‍্য ধারনা ছিল মিমির। অন‍্য রকম ভাবে এই গৃহ বন্দি সময়টা কাটাবেন বলে ঠিক করেছিলেন তিনি। কিন্তু বাস্তবে দেখা গেল সেসব কিছুই হল না। তাই এক্কেবারে মুষড়ে পড়েছেন মিমি চক্রবর্তী।
লন্ডন থেকে শুটিং করে ফেরার পরেই গৃহবন্দি হয়ে ছিলেন অভিনেত্রী। প্রথম দু সপ্তাহ নিয়ম মেনে ছিলেন আইসোলেশনে। বাড়ি থেকেই নানান ছবি, কখনও ভিডিও আবার কখনও মিম বানিয়ে শেয়ার করছেন তিনি। এবার গৃহবন্দি থাকার সময় তিনি কি কি আশা করেছিলেন আর বাস্তবে কি হচ্ছে সেই নিয়ে ভিডিও বানালেন অভিনেত্রী।

Mimi Chakraborty 1280x720 1
মিমি ভেবেছিলেন গৃহবন্দি হয়ে নিজের মতো নিজে সময় কাটাবেন। কোনও কাজ নেই এখন, তাই এই ফাঁকা সময়টা চুটিয়ে উপভোগ করবেন। কিন্তু বাস্তবে তাঁর সময় কাটছে বাসন মেজে, রান্না করে। করোনা সংক্রমণের ভয়ে ছুটিতে রয়েছেন বাড়ির কাজের লোক। তাই সব কাজ নিজে হাতেই করতে হচ্ছে সাংসদ তথা অভিনেত্রীকে। ভেবেছিলেন ব‍্যালকনিতে বসে নিশ্চিন্তে চুমুক দেবেন কফির কাপে। কিন্তু তাঁর বদলে কফি খেয়ে নিচ্ছে তাঁর পোষ‍্য। সব মিলিয়ে কল্পনার সঙ্গে একেবারেই মিল খাচ্ছে না বাস্তবের কোয়ারেন্টাইন। আসলে এই পুরো ভিডিওটাই মজা করে করেছেন মিমি। অনুরাগীরা নানা রকম মন্তব‍্য করেছেন তাঁর ভিডিওতে। কেউ কেউ জানিয়েছেন তারা বাড়িতে কেমন ভাবে কাটাচ্ছেন এই কোয়ারেন্টাইনের সময়টা। আবার অনেকে জিজ্ঞাসা করেছেন মিমির আগামী ছবির বিষয়ে। অনেককেই উত্তর দিয়েছেন অভিনেত্রী। টুকটাক টিপসও দিয়েছেন কিভাবে সময় কাটাবেন বাড়িতে।

https://www.instagram.com/p/B-yhvC3ASZO/?igshid=cpj4u1wb11wz

প্রসঙ্গত, এর আগেও নিজের ছবির দৃশ‍্য নিয়ে মিম বানিয়ে মানুষকে সতর্ক থাকার বার্তা দিতে দেখা গিয়েছিল। সেই সব মিমও বেশ ভাইরাল হয়েছিল সোশ‍্যাল মিডিয়ায়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর