মহিলাকে খারাপ প্রস্তাব দিয়ে গ্রেফতার হলেন তৃণমূল নেতা

বাংলাহান্ট ডেস্কঃ এবার মহিলাকে কুপ্রস্তাব ও হুমকি দেওয়ার অভিযোগে গ্রেপ্তার হল জিরাট (Jirat) পঞ্চায়েত এলাকার তৃণমূলের গ্রামসভার সদস্য। অভিযুক্তের নাম  বিশ্বনাথ ভৌমিক (Bishwanath Bhumik)।

TMC flag Trinamo 0

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বলাগড় ব্লকের অন্তর্গত জিরাট গ্রাম পঞ্চায়েত এলাকার গ্রামসভার সদস্য বিশ্বনাথ ভৌমিক তার নির্বাচনী এলাকা পোস্ট অফিস পাড়ার একজন বাসিন্দাকে উত্ত্যক্ত করছিল। দীর্ঘদিন ধরেই মহিলার অসহায়তার সুযোগ নিয়ে তাঁকে কুপ্রস্তাব ও নানারকম প্রলোভন দেখাচ্ছিল জনৈক ওই তৃণমূল নেতা। অভিযোগকারিণী জানান তৃণমূল নেতা বিশ্বনাথ ভৌমিক দীর্ঘদিন ধরেই কুপ্রস্তাব দিচ্ছিলেন তাতে আমি সাড়া দিইনি। কিন্তু লোকলজ্জার ভয়ে এতদিন কিছু বলতেও পারছিলাম না।

সেই অসহায়তার সুযোগ নেওয়ার চেষ্টা করছিল ওই তৃণমূল নেতা। গত ১৮ এপ্রিল সে আমাদের বাড়ির সামনে এসে চড়াও হয়। অকথ্য অশ্রাব্য ভাষায় আমাকে গালিগালাজ করে ও ভয়ঙ্কর হুমকি দেয়। পরবর্তীতে আমার হোয়াটসঅ্যাপে মেসেজ করে হুমকি দেয়। নিয়মিত এই মানসিক নির্যাতন সহ্য না করতে পেরে বাধ্য হয়েই সব ঘটনা পাড়ার লোকজনকে জানাই।

silota hani

এদিন ওই তৃণমূল (TMC) নেতার কাছের লোক বিভাষ রায় ( Bivas Roy) সকালে আমাদের বাড়িতে এসে আমাকে হুমকি দেয়। এবং এই বছর তৃণমূলের টিকিটে গ্রাম সভায় তৃণমূলের সদস্যের প্রস্তাব মেনে নেওয়ার জন্য চাপ দেয়। পাশাপাশি ১০ হাজার টাকা দাবি করে। আর সহ্য না করতে পেরে পুরো ঘটনা পুলিশকে জানাতে বাধ্য হই আমি। জিরাট পোস্ট অফিস পাড়ার পঞ্চায়েতের সদস্য বিশ্বনাথ ভৌমিক কে পুলিশ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

সম্পর্কিত খবর