জন্মদিনে শচীন তেন্ডুলকরকে শুভেচ্ছা জানিয়ে দীর্ঘায়ু কামনা করলেন বিরাট থেকে শুরু করে সহবাগ, যুবরাজ।

আজ কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার শচীন টেন্ডুলকারের 47 তম জন্মদিন। এই মুহূর্তে দেশজুড়ে করোনা আতঙ্ক ছড়িয়ে পড়েছে, করোনা আতঙ্কের জন্য সমস্ত দেশ এই মুহূর্তে লকডাউন অবস্থায় দিন কাটাচ্ছে। কিন্তু তারই মধ্যে জন্মদিনের শুভেচ্ছা বার্তায় ভাসলেন কিংবদন্তি শচীন টেন্ডুলকার। শচীন টেন্ডুলকারকে তার এই বিশেষ দিনে জন্মদিনের অভিনন্দন জানালেন বর্তমান থেকে প্রাপ্তন সকল ক্রিকেটাররাই।

শচীন টেন্ডুলকারকে তার জন্মদিনে শুভেচ্ছা বার্তা জানিয়ে বর্তমান ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি টুইটে লিখেছেন, ‘শুভ জন্মদিন, আজ এমন একজনের জন্মদিন যার ক্রিকেটের প্রতি প্যাশন এবং ভালোবাসা তরুণ ক্রিকেটারদের অনুপ্রাণিত করেছে। সুন্দর একটা বছরের জন্য শুভেচ্ছা রইল।’ এছাড়া ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ রবি শাস্ত্রীও জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন শচীন টেন্ডুলকারকে।

IMG 20200424 145017

এছাড়াও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং থেকে শুরু করে বীরেন্দ্র শেহবাগ, মহম্মদ কাইফ সকলেই এই দিন শুভেচ্ছা বার্তায় ভাসিয়ে দিয়েছেন কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার শচীন টেন্ডুলকারকে। সকলেই শচীনকে শুভেচ্ছা জানিয়ে তাঁর আগামী দিনগুলো সুন্দরভাবে কাটানোর জন্য প্রার্থনা করেছেন।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর