লকডাউনে বোনের কাছে চুল কাটলেন দেব, ক‍্যামেরার পেছনে রুক্মিনী? জল্পনা তুঙ্গে

বাংলাহান্ট ডেস্ক: লকডাউনে (lockdown) বাড়িতে বন্দি। তাই বাধ‍্য হয়ে বোনের কাছেই চুল কাটলেন দেব (Dev adhikari)। সেই সব ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। অপরদিকে সেই সব ছবি দেখে নেটপাড়ায় গুঞ্জন উঠেছে, দেবের বান্ধবী রুক্মিনীও তাঁর সঙ্গেই গৃহবন্দি রয়েছেন!

dev3
সম্প্রতি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেতা তথা ঘাটালের তৃণমূল সাংসদ দেব অধিকারী। ছবিতে দেখা যাচ্ছে বাড়িতে ছোট বোনের কাছে চুল কাটতে বসেছেন তিনি। তবে বোনের কাছে চুল কাটার আগে বেশ খানিকটা ভয় পেয়েই ছিলেন অভিনেতা। কিন্তু লকডাউনের মধ‍্যে কোথাওই বেরোনোর উপায় নেই। তাই বাধ‍্য হয়ে বোনের কাছেই আত্মসমর্পণ করতে হল তাঁকে।

   

https://www.instagram.com/p/B_XLj9ZDVAI/?igshid=1e7li3mqjh4e2

https://www.instagram.com/p/B_XLphIjoPC/?igshid=34ux3oreaijs

তবে অবশ‍্য শেষ পর্যন্ত ফলাফল দেখে বেশ খুশিই হয়েছেন তিনি। এই সব ছবিই নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন দেব। আর সেখানেই কয়েকজন খুঁজে পেয়েছেন রুক্মিনীকে। তাঁদের বক্তব‍্য, এই ছবিগুলো রুক্মিনীই তুলে দিয়েছেন। দরজার কাঁচের প্রতিফলনেই ধরা পড়ে গিয়েছেন তিনি।

https://www.instagram.com/p/B_XMkHMjCk0/?igshid=14h2dlzzkg3m1

https://www.instagram.com/p/B_XMA0njP6-/?igshid=nen1uj3vt2xx

246074 6766
তবে এই বিষয়ে দেব বা রুক্মিনী কেউই কোনও মন্তব‍্য করেননি। দুজনে দিব‍্যি উপভোগ করছেন কোয়ারেন্টাইন জীবন। কখনও রামধনু, বা সূর্যের ছবি পোস্ট করে আশার আলো দেখাচ্ছেন দেব। তো অপরদিকে লকডাউন জীবন নিয়ে একের পর এক মিম শেয়ার করে যাচ্ছেন রুক্মিনী।

https://www.instagram.com/p/B_UsE13DHfx/?igshid=16p3rfy554rpi

https://www.instagram.com/p/B_UsfAbDBTc/?igshid=9fxk8li0a3ar

https://www.instagram.com/p/B-Mp-kMlF1C/?igshid=n70xkxdkkiee

প্রসঙ্গত, খোলাখুলি স্বীকার না করলেও দেব ও রুক্মিনীর সম্পর্কের কথা জানতে বাকি নেই কারওরই। এই অবস্থায় অনেকেই সন্দেহ করেছিলেন লকডাউনেও একই সঙ্গে রয়েছেন তাঁরা। এই ছবিগুলি সেই সন্দেহই আরও বদ্ধমূল করল।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর