বাবার মহিলা ভক্তকে সপাটে চড় কষিয়েছিলেন আরিয়ান, এতদিন প‍র কারন খোলসা করলেন শাহরুখ

বাংলাহান্ট ডেস্ক: আরিয়ান খানকে (Aryan Khan) নাকি এক্কেবারেই শাহরুখের (shahrukh khan) মতোই দেখতে। এমনকি তাঁর কণ্ঠস্বরও বাবার মতোই হয়েছে। দুজনের গলা শুনে পার্থক‍্য করা সম্ভবই নয়। তার প্রমাণ পাওয়া গিয়েছে ‘দ‍্য লায়ন কিং’ ছবির ডাবিংয়ের সময়েই। এখন খান পুত্রকে বাবা মায়ের সঙ্গে খুব বেশি দেখা না গেলেও একসময় বাবার খুবই ভক্ত ছিলেন আরিয়ান। এমনকি শাহরুখকে এক অনুরাগী অপমান করায় সেই মহিলাকে চড় মারতেও কসুর করেননি আরিয়ান।

PicsArt 04 28 05.33.46

তখন আরিয়ান বেশ ছোট, বয়স মাত্র নয়। সেই সময়কারই ঘটনা এটা। একবার করণ জোহরের টক শো ‘কফি উইথ করন’এ এসে এই ঘটনার কথা ফাঁস করেন শাহরুখ। তিনি জানান, একবার এক মহিলা ভক্ত অপমান করেন তাঁকে। তিনি বলতে থাকেন, ‘কউন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানে খুবই কুৎসিত লাগছিল কিং খানকে।
এমনকি অভিনেতাকে কুৎসিত গালিগালাজও করেন ওই অনুরাগী। এত পর্যন্ত নিজেকে সামলে রেখেছিলেন আরিয়ান। কিন্তু এরপর শাহরুখকে ‘মোটা’ বলে কটাক্ষ করতেই ক্ষেপে যান আরিয়ান। ওই মহিলা ভক্তকে চড় মেরে বসেন তিনি।

shahrukh khan on pm cares fund
তাঁকে যখন শাহরুখ থামাতে যান তখন আরিয়ান নাকি বাবাকেই দায়ী করে বলেন, “পাপা মেয়েটির কোনও দোষ নেই। দোষ তোমারই। তুমি কেন এত মোটা? তুমি কুৎসিত নও। কেবিসিতেও তোমায় ভাল লেগেছে। তুমি ভাল মানুষ, কিন্তু তুমি মোটা।”
ছোট্ট আরিয়ানের এই কথা শুনে অবাক হয়ে যান শাহরুখ। তখনই তিনি সিদ্ধান্ত নেন ছেলের মন রাখতে এবার ফিট হবেনই। সেই মতো ওয়ার্ক আউটও শুরু করেন। তার ফলাফলই হল ২০০৭ এ ‘ওম শান্তি ওম’ ছবির ‘দর্দ এ ডিস্কো’ গানে শাহরুখের শার্টলেস লুক।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর