যোগী রাজ্যে থানার ভিতরই চটুল নাচের ভিডিও ভাইরাল, ডিউটি থেকে সরানো হল অফিসারকে

বাংলাহান্ট ডেস্ক: লকডাউন (lockdown) অমান‍্য করায় পুলিস (police) আউট পোস্টের ভেতরেই এক যুবককে স্বপ্না চৌধুরীর গানে নাচতে বাধ‍্য করেছিলেন উত্তর প্রদেশ (uttar pradesh) পুলিস অফিসার। সেই অপরাধেই অভিযুক্ত পুলিস অফিসারকে দায়িত্ব থেকে সরিয়ে দিল এটাওয়াহ পুলিস। কর্তব‍্যরত অবস্থায় নিয়ম ভাঙার অভিযোগেই এই সিদ্ধান্ত নেয় উত্তর প্রদেশ পুলিস।

yogi adityanath 1820 081019014048
সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছিল। সেখানে দেখা যায় হরিয়ানার জনপ্রিয় ডান্সার স্বপ্না চৌধুরীর গান ‘তেরি আঁখিয়া কা ইয়ো কাজল’ গানে পুলিস আউট পোস্টের ভেতরে এক যুবক উদ্দাম নাচ করছেন। কর্ত‍ব‍্যরত পুলিস অফিসার, কনস্টেবলরাও বাহবা জানাচ্ছেন যুবককে, হাততালি দিচ্ছেন। কেউ বা আবার ফোনে রেকর্ডও করে রাখছেন।

PicsArt 05 04 06.23.15
জানা গিয়েছে, যোগী রাজ‍্যে লকডাউনের নিয়ম অমান‍্য করেছিলেন ওই যুবক। তাই তাকে শাস্তি দেওয়ার জন‍্যই স্বপ্নার গানে নেচে দেখাতে বলেন পুলিস অফিসার। সেই কারনে ছাড়া পাওয়ার জন‍্যই আউট পোস্টের মধ‍্যেই নাচতে শুরু করে ওই যুবক। প্রকাশ‍্যে আসতেই মুহূর্তের মধ‍্যে ছড়িয়ে পড়ে এই ভিডিও।

ভিডিও ভাইরাল হতে চরম অস্বস্তিতে পড়ে উত্তর প্রদেশ পুলিস। শেষে এটাওয়াহ পুলিসের অফিশিয়াল টুইটার হ‍্যান্ডেল থেকে টুইট করে জানানো হয় শৃঙ্খলা ভাঙার দায়ে অভিযুক্ত পুলিস অফিসারকে আপাতত কর্তব‍্য থেকে সরানো হল।

ভিডিওটি এই মুহূর্তে বেশ ভাইরাল হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। এক পক্ষ বলছে এমন শাস্তি দিয়ে ভালই করেছে পুলিস। লকডাউন অমান‍্য করলে শাস্তি পাওয়াই উচিত। আবার একাংশের মত কর্তব‍্যরত অবস্থায় এমন শাস্তি দিয়ে শৃঙ্খলা ভঙ্গ নাই করতে পারতেন পুলিস প্রশাসন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর