হাবড়ায় উদ্ধার মহিলার নগ্ন দেহ! অভিযোগ গণধর্ষণের

বাংলাহান্ট ডেস্কঃ রবিবার দুপুরে উত্তর ২৪ পরগনা জেলার হাবড়া (Habra) থানার ফুলতলা গ্রামের নাংলা (Nagla) বিলের ধারে এক মহিলার নগ্ন ও গলার নলি কাটা দেহ উদ্ধারের ঘটনায় জোর চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ওই মহিলার পরিবারের তরফে অভিযোগ করা হয়েছে তাঁকে গণধর্ষণ করে খুন করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্তে নেমে সোমবার সকালে চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। পুলিশ থেকে ওই মহিলার পরিবারকে আশ্বাস দেওয়া হয়েছে যে ঘটনার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার করা হবে। পাশাপাশি এর পিছনে অন্য কোন উদ্দেশ্য ছিল কি-না তাও খতিয়ে দেখা হচ্ছে। যদিও ওই মহিলাকে ধর্ষণ বা গণধর্ষণ করা হয়েছিল কিনা তা নিয়ে পুলিশ মুখ খোলেনি।

aeaf0 murder crime representational thinkstock 759

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, বছর বিয়াল্লিশের ওই মহিলা রবিবার দুপুর আড়াইটে নাগাদ খেয়েদেয়ে নাংলা বিলে ঘাস কাটতে গিয়েছিলেন। সন্ধ্যা গড়িয়ে গেলেও তিনি বাড়ি না ফেরায় তাঁর ছেলে তাঁকে খুঁজতে বিলে যায়। সেখানেই সে ঘাসের বোঝা পড়ে থাকতে দেখে চারদিকে খোঁজাখুঁজি শুরু করে। তখনই বিলের (Bill) ধারে ঝোপের মধ্যে নগ্ন (Naked) অবস্থায় তাঁর মায়ের গলার নলি কাটা দেহ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে তড়িঘড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য পাঠায়।

ওই গৃহবধূর শ্বশুর জানিয়েছেন, ‘আমার বউমা খুব হাসিখুশি থাকত। ওর কোনও শত্রু নেই। ঝোপের মধ্যে গলার নলি কাটা অবস্থায় বউমার দেহ পাওয়া গিয়েছে। আমাদের ধারণা, বউমাকে কয়েকজনে মিলে ধর্ষণ করে খুন করা করেছে।’ ঘটনায় জড়িত সন্দেহে সোমবার সকালে পুলিশ চার জনকে আটক করে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গিয়েছে।

সম্পর্কিত খবর