সুখবর! মা হলেন কোয়েল মল্লিক, শুভেচ্ছার বন‍্যা নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: সকাল সকাল সুখবর (good news) এল কোয়েল মল্লিক (koel mallick) ও নিসপাল সিং রানের (nispal singh rane) পরিবারে। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন কোয়েল। টুইটারে অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন পরিচালক সৃজিত মুখার্জি ও অরিন্দম শীল।

Beautiful Bengali Actress Koel Mallick Cute and Fabulous HD Photos Wallpapers26

   

সুখবর প্রকাশ‍্যে আসতেই শুভেচ্ছার বন‍্যা বয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। কোয়েলের অনুরাগীরা তো বটেই, শুভেচ্ছা জানিয়েছেন সিনে জগতের ব‍্যক্তিত্বরাও। পরিচালক অরিন্দম শীল লিখেছেন, ‘কোয়েল ও নিসপাল সিং রানেকে শুভেচ্ছা জানাই। ঈশ্বর তোমাদের জীবনের নতুন অতিথিকে আশীর্বাদ করুন।’
শুভেচ্ছা জানিয়েছেন পরিচালক সৃজিত মুখার্জি ও সত্রাজিৎ সেনও। এর আগেই জানা গিয়েছিল খুব তাড়াতাড়িই সুখবর আসতে চলেছে কোয়েল মল্লিকের পরিবারে। শোনা যাচ্ছিল এপ্রিলের শেষে বা মে মাসের প্রথমেই মা (mother) হতে চলেছেন অভিনেত্রী।

সেই মতো বাড়িতে বসে আসন্ন সময়ের জন‍্য মানসিক ভাবে নিজেকে প্রস্তুত করছিলেন অভিনেত্রী। আগেই বিবাহবার্ষিকীর দিন সুখবর দিয়েছিলেন কোয়েল। মা হতে চলেছেন তিনি। কোনও রকম রাখঢাক না করেই সোশ্যাল মিডিয়ায় এই সুখবর জানিয়েছিলেন তিনি। স্বামী নিসপাল রানের সঙ্গে একটি ছবি পোস্ট করে মা হওয়ার খবর জানান কোয়েল।
নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এদিন একটি পোস্ট করেন কোয়েল। স্বামী নিসপাল রানের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেন তিনি। সঙ্গে ছিল একটি পোস্টকার্ডও। সেখানে লেখা, ‘নিজের মধ্যে নতুন প্রাণের স্পন্দন টের পাচ্ছি আমি। আমাদের সন্তান পৃথিবীতে আসতে চলেছে। এই গ্রীষ্মের অপেক্ষায় রয়েছি।’ এই পোস্টের মাধ্যমেই কোয়েল বুঝিয়ে দেন প্রেগন্যান্সি নিয়ে কোনও রকম জল্পনা, গুঞ্জন শুনতে রাজি নন তিনি। তাই সোজাসাপটা নিজেই জানিয়ে দেন সুখবরটা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর