৩১এ পা দিলেন দক্ষিণের ‘সেক্সি সাইরেন’, জন্মদিনে দেখে নিন রাই লক্ষ্মীর কিছু ‘বোল্ড’ অবতার

বাংলাহান্ট ডেস্ক: সৌন্দর্য্য ও অভিনয় দক্ষতা দুয়ের মেলবন্ধন বলতে চোখের সামনে যে নামটি ভেসে ওঠে তা হল রাই লক্ষ্মী (Raai laxmi)। দক্ষিণী এই অভিনেত্রীর রূপের ঝলকে কাত হয়েছে হাজার হাজার মানুষ। গুটিকয়েক ছবি করা সত্ত্বেও তেলুগুতে অন‍্যতম জনপ্রিয় নাম রাই লক্ষ্মী। অভিনয় ছাড়াও নাচেও তিনি একই রকম দক্ষ। আজ, ৫ মার্চ ৩১ এ পা দিলেন  কন্নড়ের এই ‘সেক্সি সাইরেন’।

PicsArt 05 05 05.48.33

১৫ বছরের কেরিয়ারে বেশ উথাল পাথাল সময়ের মধ‍্যে দিয়ে গিয়েছেন অভিনেত্রী। একটি মাত্র বলিউড ছবি করেছিলেন তিনি, ‘জুলি ২’। এই ছবিটি করার পরেই প্রায় ১৫ কিলো ওজন কমিয়ে ছিপছিপে চেহারা করে নেন রাই।

https://www.instagram.com/p/B_jns4onsiC/?igshid=1vbig4ujwcjzl

https://www.instagram.com/p/B_IURrbH-A9/?igshid=bf3v3zupz1q4

বিষয়টা অতটাও সহজ ছিল না। এই প্রসঙ্গে তিনি জানান, কঠোর পরিশ্রম করে এই বিকিনি বডি তৈরি করেন তিনি। পুরোনো লুকে আর ফিরে যেতে চান না। কিন্তু দুর্ভাগ‍্যবশত, জুলি ২ চূড়ান্ত ফ্লপ করে বক্স অফিসে।

https://www.instagram.com/p/B-Y_B-bHYwc/?igshid=1sb724e1rq6lc

https://www.instagram.com/p/B9z22WQHFm0/?igshid=1109z7ayhgedu

রূপোলি পর্দায় তেমন দেখা না গেলেও সোশ‍্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন রাই লক্ষ্মী। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ‍্যা ২.৫ মিলিয়ন। একের পর এক ছবি, ভিডিও প্রায়ই শেয়ার করতে দেখা যায় তাঁকে।

https://www.instagram.com/p/B9gtxLyHfL1/?igshid=1slp642r7aysh

https://www.instagram.com/p/B8BTyNNnpqQ/?igshid=1r04sz2r7gws1

অভিনেত্রীর ইনস্টা হ‍্যান্ডেলে উঁকি মারলেই বোঝা যাবে বিকিনি পরতে কতটা ভালবাসেন তিনি। তবে শুধু বিকিনি নয়, শাড়ি বা এথনিক পোশাকেও দেখা যায় তাঁকে।

https://www.instagram.com/p/B62MzTWH-Kn/?igshid=1b1opnb8rz23d

https://www.instagram.com/p/B6Cl_OgnOe3/?igshid=1mzlhkb09mwpe

সম্প্রতি এক সাক্ষাৎকারে রাই লক্ষ্মী জানান, একই রকম চরিত্রে অভিনয় করতে করতে বোর হয়ে গিয়েছেন তিনি। তাঁর কথায়, “মানুষ শরীর প্রদর্শন অনেক দেখেছে। এইসভ চরিত্রে কয়েকটা দৃশ‍্য ও গানেই দেখা যায় আমাকে। এসব অনেক করেছি আমি। এবার বোর হয়ে যাচ্ছি।”

https://www.instagram.com/p/B6BDzDgHjcv/?igshid=f6v96rgm198

https://www.instagram.com/p/B5uSNUOnRR3/?igshid=1pwhzdzkvi06n

প্রসঙ্গত, জুলি ২ এর পরে দ্বিতীয় বলিউড ছবিতে সাইন করেছেন রাই লক্ষ্মী। টিপসি নামে ছবিটি পরিচালনা করবেন দীপক তিজোরি। এছাড়া তেলুগু ছবি আনন্দ ভৈরবীতে একজন পুলিস অফিসারের ভূমিকায় দেখা যাবে রাই রক্ষ্মীকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর