প্রকাশ‍্য রাস্তায় খুনের হুমকি প্রিয়াঙ্কার কাকাকে, দিল্লির সুরক্ষা নিয়ে প্রশ্ন কেজরিওয়ালকে

বাংলাহান্ট ডেস্ক: প্রকাশ‍্য দিবালোকে দিল্লির রাস্তায় খুনের হুমকি পেলেন। প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka chopra) কাকা সুদেশ চোপড়া। দিল্লির পুলিস কলোনিতে ঘটেছে এই ঘটনা। দুষ্কৃতীরা ছুরি দেখিয়ে তাঁকে খুনের হুমকি দিয়ে ফোন ছিনিয়ে নিয়ে পালায়। ঘটনাটি ঘিরে চাঞ্চল‍্য সৃষ্টি হয়েছে সিনেপাড়ায়।

images 2020 05 07T142119.462

প্রিয়াঙ্কার খুড়তুতো বোন মীরা চোপড়া (meera chopra) দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির নামজাদা অভিনেত্রী। বিষয়টা তিনিই প্রথম প্রকাশ‍্যে আনেন। নিজের বাবার সঙ্গে এমন ঘটনা ঘটার পর সোশ‍্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দেন তিনি। ৫ মে নিজের টুইটার হ‍্যান্ডেলে মীরা লেখেন, ‘আমার বাবা পুলিস কলোনিতে হাঁটতে বেরিয়েছিলেন। দুজন ব‍্যক্তি একটি স্কুটারে চেপে এসে বাবাকে ছুরি দেখিয়ে ফোন ছিনিয়ে নিয়ে পালায়। দিল্লিকে এমন সুরক্ষিত বলে দাবি করেন’।

টুইটে দিল্লির মুখ‍্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ও দিল্লি পুলিসকেও ট‍্যাগ করেছেন অভিনেত্রী। ঘটনাটি ঘিরে চাঞ্চল‍্য সৃষ্টি হয়েছে নেটপাড়ায়। অনেকেই সহানুভূতি দেখিয়েছেন মীরার প্রতি। আবার একাংশ পাল্টা প্রশ্ন তুলেছে লকডাউন চলায় সবাই যখন বাড়িতে বন্দি তখন তাঁর বাবা কেন ঘুরতে বেরোলেন রাস্তায়?
অবশ‍্য এসবের উত্তরে আর মুখ খুলতে দেখা যায়নি মীরাকে। এই বিষয়ে কোনও বক্তব‍্য রাখতে দেখা যায়নি প্রিয়াঙ্কাকেও। প্রসঙ্গত, এই মুহূর্তে স্বামী নিক জোনাসের সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছেন অভিনেত্রী। সেখান থেকেই সাহায‍্যের হাত বাড়িয়ে দিয়েছেন এদেশের মানুষের জন‍্য। সম্প্রতি করোনার থাবা থেকে দুঃস্থ শিশুদের রক্ষা করার জন‍্য ইউনিসেফের সঙ্গে হাত মিলিয়েছেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর