অর্থাভাবে চিকিৎসা করানোর সামর্থ‍্য নেই উত্তম কুমারের সহঅভিনেত্রীর, নাতনি চাইলেন সাহায‍্য

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘ ৫০ বছর ধরে যুক্ত রয়েছেন বাংলা চলচ্চিত্র জগতের সঙ্গে। অভিনয় করেছেন ২০টির ও বেশি ধারাবাহিকে। ইন্ডাস্ট্রির সেই পরিচিত মুখ, শ্রীমতি পাইন (srimoti pain) আজ অসুস্থ হয়ে শয‍্যাশায়ী। চিকিৎসা করানোর মতোও সামর্থ‍্য নেই। তাই তাঁর নাতনি সাহায‍্যের অনুরোধ জানিয়ে সোশ‍্যাল মিডিয়ার দ্বারস্থ হয়েছেন।

PicsArt 05 17 07.49.28
পয়লা বৈশাখের দিন বর্ষীয়ান ব্রেন স্ট্রোক হয় অভিনেত্রীর। শরীরের ডানদিক সম্পূর্ণ প‍্যারালাইজড হয়ে শয‍্যাশায়ী। হারিয়েছেন কথা বলার ক্ষমতাও। তাও এই অবস্থাতেও হারিয়ে ফেলেননি লড়াকু মনোভাব। কিন্তু তাঁর নাতনি জানিয়েছেন অর্থাভাবে ওষুধ কেনার পয়সাও তাঁদের নেই।
লকডাউন চলায় অভিনেত্রীর শুটিং বন্ধ। নাতনির অফিসও বন্ধ রয়েছে। এমতাবস্থায় অসুস্থ দিদাকে নিয়ে রীতিমতো আতান্তরে পড়েছেন আহেলি। তিনি আরও অভিযোগ করেছেন দিদার এই অবস্থা দেখেও কেউই সাহায‍্যের জন‍্য এগিয়ে আসেননি। তাই বাধ‍্য হয়ে তিনি সোশ‍্যাল মিডিয়ায় সাহায‍্য চেয়ে পোস্ট করেছেন।

PicsArt 05 17 08.36.25

PicsArt 05 17 08.36.50

PicsArt 05 17 08.37.13

PicsArt 05 17 08.37.46

PicsArt 05 17 08.38.55

মাত্র আট মাস আগেই বাবাকে হারিয়েছেন আহেলি। এখন মা ও দিদার সঙ্গে সিঁথিতে থাকেন তিনি। আহেলি জানিয়েছেন, ৭২ বছর বয়সেও অটো, মেট্রোতে চেপে শুটিংয়ে যেতেন শ্রীমতি। বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের ছাত্রী ছিলেন। উৎপল দত্ত, গিরীশ ঘোষের নাটকেও অভিনয় করেছেন তিনি।

৫০ বছরের অভিনয় জীবনে সাবিত্রী চ‍্যাটার্জি, জহর রায়, মাধবী মুখার্জি, সন্ধ‍্যা রায়ের মতো মহারথীদের সঙ্গে অভিনয় করেছেন। শ্রীকান্তের উইলে উত্তম কুমারের সঙ্গে অভিনয় করারও সুযোগ পেয়েছেন। সেই শ্রীমতি পাইনের এমন করুণ অবস্থা দেখে মন ভারাক্রান্ত হয়ে উঠেছে অনেকেরই। পোস্টটি ভাইরালও হয়ে গিয়েছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর