লকডাউনের মধ্যেই পুড়ে ছাই ১৫০০ ঘর, গভীর রাতে অগ্নিকাণ্ড দিল্লিতে

বাংলাহান্ট ডেস্কঃ দিল্লির (delhi) তুঘলকাবাদ এলাকার বস্তিতে গভীর রাতে ভয়ংকর অগ্নিকাণ্ড (fire)। প্রাথমিক হিসাবে জানা যাচ্ছে প্রায় ১৫০০ বস্তি ঘর ভস্মীভূত। পরিস্থিতি নিয়ন্ত্রণে নামানো হয়েছিল দমকলের ২৮ টি ইঞ্জিন।

images 2020 05 26T125935.657

দিল্লি পুলিশ সূত্রে জানা যাচ্ছে, রাত ১২ টার পরে আগুন লাগে দক্ষিণ পূর্ব দিল্লির তুঘলকাবাদের বস্তিতে। আগুন লাগার সাথে সাথেই পুলিশের সাথে যোগাযোগ করে এলাকাবাসী। রাত ১২ টা ৫০ নাগাদ দমকলে খবর দেওয়া হয়। দমকলের ২৮ টি ইঞ্জিন যুদ্ধকালীন তৎপরতায় আগুন নিয়ন্ত্রণের কাজে নেমে পড়ে।

মুহুর্তে খালি করে দেওয়া হয় গোটা বস্তি। তিন ঘন্টা অক্লান্ত পরিশ্রম করে দমকল বাহিনী ভোর চারটে নাগাদ আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে পুড়ে ছাই গোটা বস্তির প্রায় ১৫০০ ঘর। লকডাউনে মাথা গোঁজার নূন্যতম ঠাঁইটুকুও হারিয়েছেন বহু মানুষ। তার সাথে ভস্মীভূত জমানো সঞ্চয় ও জীবন ভর গড়ে তোলা সুন্দর ভবিষ্যতের স্বপ্ন।

এখনো পর্যন্ত ঠিক কত টাকার ক্ষতি হয়েছে তা হিসেব করা যায় নি। প্রাথমিক হিসাবে ক্ষতিগ্রস্ত ১৫০০ টি বাড়ি। দিল্লি পুলিশের ডি.এস.পি জানিয়েছেন, মুহুর্তে আগুনের গ্রাসে চলে যায় ১০০০ এর ওপর বাড়ি। পরে সেই আগুন আরো বেড়ে যায়। এখনো পর্যন্ত কোনো মৃত্যুর খবর নেই।

সম্পর্কিত খবর