কাস্টিং ডিরেক্টরকে হুমকি, বন্ধ করা হল আমির সিদ্দিকির টিকটক অ্যাকাউন্ট

বাংলাহান্ট ডেস্ক: বন্ধ করে দেওয়াল হল টিকটক (tiktok) তারকা আমির সিদ্দিকির (amir siddiqui) টিকটক অ্যাকাউন্ট।কাস্টিং ডিরেকটর নূর সিদ্দিকিকে হুমকি দেওয়ার অভিযোগে বন্ধ করে দেওয়া হয় তাঁর অ্যাকাউন্টটি। ৩.৮ মিলিয়ন ফলোয়ার ছিল আমিরের। সম্প্রতি জনপ্রিয় ইউটিউবার ক‍্যারিমিনাতির সঙ্গে বিবাদের জন‍্য সংবাদ শিরোনামে উঠে এসেছেন আমির। কিছুদিন আগেই মহিলাদের বিরুদ্ধে হিংসা ছড়ানোর অভিযোগে বন্ধ করা হয়েছে তাঁর ভাই ফয়জল সিদ্দিকির অ্যাকাউন্ট।
এই প্রসঙ্গে কাস্টিং ডিরেক্টর নূর সিদ্দিকির আইনজীবী জানান, আমিরের বিরুদ্ধে আইনি মামলা দাখিল হওয়াতেই তাঁর অ্যাকাউন্টটি বন্ধ করা হয়েছে। তিনি আরও জানান, নূর টিকটক আধিকারিকদের কাছে ব‍্যক্তিগত ভাবেও আমিরের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে বলেছেন, তাঁর জন‍্য টিকটকের ক্ষতি হচ্ছে, রেটিংও অনেক পড়ে গিয়েছে।

tiktok 1200
কিছুদিন আগেই ইউটিউবার ক‍্যারিমিনাতির সঙ্গে আমির সিদ্দিকির বিবাদ নিয়ে জোর চর্চা শুরু হয় নেটমহলে। তার ফলস্বরূপ অনেকেই টিকটককে নিয়ে হাসি মশ্করা শুরু করে। এরপর অনেকেই আমিরকে উপদেশ দিয়েছিলেন তিনি নিজে বিখ‍্যাত হওয়ার জন‍্য বাকি টিকটকারদের হাসির পাত্র করে তুলবেন না। নূর সিদ্দিকিও এই উদ্দেশ‍্যেই একটি ভিডিও বানান।
ভিডিওতে আমিরকে ‘নকল সিদ্দিকি’ বলে মন্তব‍্য করেন নূর। শুধু তাই নয়, তাঁর চুলের রঙ ও স্টাইল নিয়েও মশকরা করতে ছাড়েননি। তিনি বলেন, এমন বহু টিকটকার রয়েছেন যারা অনেক কষ্ট করে ভিডিও বানান। কিন্তু আমিরের মতো লোকের জন‍্য তাদেরও সমস‍্যায় পড়তে হয়।

https://www.instagram.com/tv/B_94kfkn-pS/?igshid=f092sqstelp6

 

এই ভিডিওর পরেই আমির কমেন্ট করে হুমকি দেন নূরকে। তিনি অভিযোগ করে নূর মহিলাদের দিয়ে খারাপ কাজ করান। তার সব প্রমাণও রয়েছে তাঁর কাছে। শুধু তাই নয়, সোশ‍্যাল মিডিয়াতেও তাঁকে হুমকি দেওয়ার অভিযোগ করেছেন নূর। এরপরেই নিজের আইনজীবীর সঙ্গে যোগাযোগ করে আমিরের বিরুদ্ধে অভিযোগ করেন নূর।
ভারসোভা থানায় আমির সিদ্দিকির বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৪, ৫০৬ ও ৫০৭ ধারায় মামলা দায়ের হয়েছে। এছাড়া আমিরের বিরুদ্ধে মানহানির মামলাও দায়ের করেছেন নূর। ক্ষমাপ্রার্থনা ও ক্ষতিপূরণের জন‍্য ১৪ দিনের সময় দেওয়া হয়েছে আমিরকে।
এই বিষয়ে আমির জানান, তাঁর অ্যাকাউন্টটি আবার খোলানোর জন‍্য কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করছেন তিনি। পাশাপাশি নূর সিদ্দিকির সঙ্গে তিনিও আইনি লড়াই লড়বেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর