করোনা মুক্ত হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন বাংলার রঞ্জি জয়ী ক্রিকেটার।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কয়েকদিন আগেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন বাংলার প্রাক্তন রঞ্জি জয়ী ক্রিকেটার সাগরময় সেন শর্মা। প্রথমে তাকে রাখা হয়েছিল রাজারহাট কোয়ারেন্টাইন সেন্টারে। তারপর সেখান থেকে বাইপাসের ধারে একটি হসপিটালে তাকে স্থানান্তরিত করা হয়। অবশেষে দশ দিন পর তিনি হাসপাতাল থেকে ছাড়া পেলেন। পুরোপুরি ভাবে করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরলেন সিএবি নির্বাচক সাগরময় সেন।

দীর্ঘদিন হাসপাতালে থাকার পর বাড়ি ফিরতে পেরে বেশ স্বস্তি বাংলার প্রাক্তন ক্রিকেটার। ফোন করে তিনি জানিয়েছেন, “চিকিৎসকরা বলেছেন বাড়িতে যাওয়ার পর এক সপ্তাহ পুরোপুরি ভাবে বিশ্রামে থাকতে হবে। তারপর তিনি বাড়ির বাইরে বেরোতে পারবেন। তবে বাড়ির বাইরে বেরোতে গেলে স্থানীয় পুলিশের কাছে অনুমতি নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। তিনি জানিয়েছেন হাসপাতালে থাকাকালীন কুড়ি থেকে ত্রিশটা ইনজেকশন নিতে হয়েছে তাকে, আর সেই ব্যথা এখনো তার শরীরে রয়ে গিয়েছে।”

2503538717c3e2e9b484cc859845337397efd5fc4d301e967292710f9d5ba1b2c8568d77d

কয়েকদিন আগেই বাংলার প্রাক্তন ক্রিকেটার সাগরময় সেন শর্মার স্ত্রী পেট খারাপজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তারপর ওনার করোনা টেস্ট করালে রিপোর্ট পজিটিভ আসে। স্ত্রীর কাছ থেকেই সংক্রমিত হয়ে পড়েন সাগরময় সেন শর্মা। প্রথমে তাকে নিয়ে যাওয়া হয় রাজারহাট কোয়ারেন্টটাই সেন্টারে।  সেখান তার শরীর আরও অসুস্থ হয়ে গেলে তাকে স্থানান্তরিত করা হয় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। অবশেষে করোনা সংক্রমণ থেকে পুরোপুরি মুক্ত হয়ে তিনি বাড়ি ফিরলেন।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর