পোশাকের ফাঁকে স্পষ্ট বক্ষবিভাজিকা, উষ্ণতার পারদ চড়াচ্ছেন বাঙালি ‘বম্বশেল’ রিয়া সেন

বাংলাহান্ট ডেস্ক: সাম্প্রতিক কালে রূপোলি পর্দায় তেমন দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় রিয়া সেন (riya sen)। প্রায়ই নিজের নানা ছবি শেয়ার করতে দেখা যায় তাঁকে। নিজের বোল্ড লুকে অনুরাগীদের মনে কীভাবে ঝড় তুলতে হয় তা খুব ভাল ভাবেই জানেন তিনি।
অভিনয়ের মাধ্যমে তেমন পরিচিতি না পেলেও নিজের রূপ-সৌন্দর্য্য দিয়ে অনুরাগীদের মন জয় করে নিয়েছেন।রিয়াকে বাঙালি ‘বম্বশেল’ বললে খুব একটা ভুল বলা হবে না। তাঁর সোশ্যাল মিডিয়া ভর্তি নানা ফটোশুটের ছবিতে। স্বল্প পোশাকে পুরুষদের মনে ঝড় তুলতে জুড়ি নেই তাঁর।

94008461 662685827866060 2938087805074009168 n

https://www.instagram.com/p/CBGLZHxJVf9/?igshid=lhyafp2gef7m

https://www.instagram.com/p/CApnjfuH49g/?igshid=6gtthjrlixi

সম্প্রতি ফের কিছু নতুন ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন রিয়া। ছবিতে দেখা যাচ্ছে, একটি ডিপ নেক পোশাক পরে ক‍্যামেরায় ধরা দিয়েছেন তিনি। পোশাকের ফাঁকে স্পষ্ট বক্ষবিভাজিকা। বলা বাহুল্য এই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। এমন হট অবতারে রিয়াকে দেখে রাতের ঘুম ছুটেছে নেটিজেনদের। তবে তাঁর ছবিগুলো নিয়ে প্রশংসার পাশাপাশি সমালোচনাও করছেন নেটজনতা।

https://www.instagram.com/p/CBIRlTYJuiQ/?igshid=ah26nwpasqb7

https://www.instagram.com/p/CA2YaDNJiyx/?igshid=1lzw91i225i0z

https://www.instagram.com/p/CAlIMb0JYIl/?igshid=1682czftoq38z

তাঁর ছবিগুলি দেখে স্পষ্ট প্রাচ্যের তুলনায় পাশ্চাত্য পোশাকেই বেশি স্বচ্ছন্দ্য তিনি। রিয়ার জন্মদিন উপলক্ষে দেখে নিন তাঁর কিছু না দেখা ‘হট’ ছবি।মা-দিদিমার ঐতিহ্য বজায় রেখেই নিজের আলাদা স্টাইল স্টেটমেন্ট বানিয়ে নিয়েছেন রিয়া। তবে শুধু ফটোশুটই নয়, ঘুরতে গিয়ে বা স্বামীর সঙ্গেও ছবি তুলে শেয়ার করেন রিয়া।এই মুহূর্তে তাঁর ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা ১ মিলিয়ন।

https://www.instagram.com/p/CAXMeDInMi6/?igshid=b1acqdfsqleu

https://www.instagram.com/p/B54xzbHp-hq/?igshid=dkaswimxnztf

https://www.instagram.com/p/Bv1Z64Wg-AX/?igshid=1pbgu09slvx7z

দীর্ঘদিন কোনও ছবিতে অভিনয় করেননি তিনি। কিন্তু ম্যাগাজিন কভার, ফ্যাশন শো রীতিমতো রাজত্ব করছেন রিয়া।প্রসঙ্গত, ২০১৭ সালে প্রেমিক শিবম তিওয়ারির সঙ্গে পুনেতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রিয়া সেন। পরিবার ও বন্ধুবান্ধবদের উপস্থিতিতে বাঙালি মতেই বিয়ে সম্পন্ন হয় তাঁর।বিয়ের পর ‘হইচই’-এর একটি ওয়েবসিরিজে অভিনয় করতে দেখা গিয়েছে রিয়া সেনকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর