মুখে গজালো গোঁফ দাড়ি, রাতারাতি বড়সড় পরিবর্তন শ্রাবন্তীর চেহারায়!

বাংলাহান্ট ডেস্ক: হঠাৎ করেই পাল্টে গিয়েছেন সবার চেনা শ্রাবন্তী চ‍্যাটার্জি (srabanti chatterjee)। মুখের আমূল পরিবর্তন হয়েছে। এক নজর দেখলে অভিনেত্রীকে এখন চেনাই দুষ্কর। মুখে গজিয়েছে দাড়ি, গোঁফ, চুলও কাটা ছোট করে। হঠাৎ করেই মেয়ে থেকে ছেলে হয়ে উঠেছেন তিনি! কি বিশ্বাস হচ্ছে না? তাহলে খুলেই বলা যাক বিষয়টা।
আসলে ফেস অ্যাপের একটি ফিল্টারের কামালেই এই কাণ্ড ঘটেছে। এই বিশেষ ফিল্টার দিয়ে ছেলের মুখকে বানানো যায় মেয়ের মতো আবার মেয়ের মুখকে বানানো যায় ছেলের মতো। এই মজার অ্যাপ দিয়েই নিজের চেহারায় এই রদবদল ঘটিয়েছেন শ্রাবন্তী।

Srabanti Chatterjee hd pic 14
অভিনেত্রীর কাণ্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরাও। তাঁর পোস্টে কমেন্ট করেছেন ঐন্দ্রিলা। ইতিমধ‍্যেই ২৪ হাজার লাইক পড়ে গিয়েছে এই পোস্টে।

https://www.instagram.com/p/CBS9YBwh9VR/?igshid=wd55wdd0tpey

প্রসঙ্গত, গোটা লকডাউনের সময়টায় মাঝে মাঝেই নান ছবি, ভিডিও শেয়ার করেছেন শ্রাবন্তী। কিছুদিন আগেই আরও কিছু নতুন ছবি শেয়ার করেছেন তিনি। সেখানে নিজের আরও দুই ‘সন্তান’ এর সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিয়েছেন তিনি। তারা হল শ্রাবন্তীর দুই পোষ‍্য। দুজনকে কোলে নিয়ে আদরে আদরে ভরিয়ে দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।
ক‍্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘মাই বেবিস’। ছেলে অভিমন‍্যুর পাশাপাশি পোষ‍্যরাও যে তাঁর সন্তানের মতো তা স্পষ্টই বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী। ইতিমধ‍্যেই প্রচুর লাইক পড়ে গিয়েছে ছবিগুলিতে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর